দিনাজপুরে ধানের শীষের জামায়াত প্রার্থীসহ ১৯৯ জনের বিরুদ্ধে মামলা

দিনাজপুর-১ (রীরগঞ্জ-কাহারোল) আসনের বিএনপি’র ২০ দলীয় ঐক্যজোট ধানের শীষের প্রার্থী জামায়াতের মওলানা মোহাম্মদ হানিফ ও বীরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কেএম কাওসারসহ ১৯৯ জনের বিরুদ্ধে আওয়ামী লীগের সমাবেশে হামলা ও ভাঙচুরের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

দিনাজপুরের বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বিশ্বনাথ দাস গুপ্ত জানান, ২৫ ডিসেম্বর রাতে দিনাজপুর-১ আসনের মহাজোট প্রার্থী আওয়ামী লীগের মনোরঞ্জনশীল গোপালের মরিচা বাজারের সমাবেশে হামলা ও ভাঙচুরের ঘটনায় বৃহস্পতিবার বীরগঞ্জ থানায় মামলা হয়েছে।

এ মামলায় বিএনপি’র ২০ দলীয় ঐক্যজোট ধানের শীষের প্রার্থী জামায়াতের মওলানা মোহাম্মদ হানিফ ও বীরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কেএম কাওসারসহ ১৯৯ জনকে আসামি করা হয়েছে।

মামলাটির বাদী বীরগঞ্জ মরিচা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান চৌধুরী। মামলায় ৭৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ১২০ জনকে আসামি করা হয়।

দিনাজপুরের পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম জানান, এই মামলায় এ পর্যন্ত ৭ জনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের অভিযান চলছে।

একাদশ জাতীয় নির্বাচনধানের শীষ