জটিলতা কাটিয়ে ৪মে প্রেক্ষাগৃহে আসছে ‘ধূসর কুয়াশা’

সেন্সর জটিলতা কাটিয়ে অবশেষে ৪ মে শুক্রবার দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে ‘ধূসর কুয়াশা’। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির নায়ক মুন্না। চ্যানেল আই অনলাইনকে সোমবার বিকেলে তিনি জানান, আগামী ৪ মে ‘ধূসর কুয়াশা’ প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হচ্ছে।

ছবিটি পরিচালনা করেছেন গুণী নির্মাতা উত্তম আকাশ। তিনি বলেন, মা কথাচিত্র ছবিটি পরিবেশনা করছেন। টার্গেট ৫০ টি সিনেমা হলে ছবিটি প্রথম সপ্তাহে মুক্তি দেয়া। এরই মধ্যে হল বুকিং শুরু হয়েছে। ‘ধূসর কুয়াশা’ ৪ মে মুক্তি পাচ্ছে এতে কোনো বাঁধা নেই।

গত বছরের জুলাইয়ে সেন্সরে জমা পড়ে ছবিটি। সেন্সরবোর্ড সেই আবেদনকে অগ্রাহ্য করে। ছবির কাহিনি অসংলগ্ন, আইনশৃঙ্ক্ষলা বিরোধী অনেক কর্মকাণ্ড তুলে আনা, শিশু পাচার, ধর্ষণ, নারীকে নিলামে তুলে বিক্রি করার ঘটনাগুলো অসংলগ্নভাবে উপস্থাপনের অভিযোগে সেন্সর ছাড়পত্র দেয়নি ছবিটিকে। পরে কয়েক দফায় কর্তনের পর ছবিটি ছাড়পত্র পায় গেল ফেব্রুয়ারিতে।

ছবিতে একটি আইটেম গানসহ মোট পাঁচটি গান থাকছে। ছবিটি প্রযোজনা করছে হিসাম মাল্টিমিডিয়া। যার কর্ণধার মুন্না জানান, ‘ধূসর কুয়াশা’ সামাজিক অ্যাকশন ঘরানার ছবি। সমাজের বিভিন্ন সঙ্গতি- অসঙ্গতি এই ছবিতে তুলে ধরা হয়েছে। আশা করছি, সবাই ছবিটি দেখবেন।

তিনি আরো বলেন, এই ছবি মুক্তির পর দর্শকদের চাহিদা প্রাধান্য দিয়ে ভুল ত্রুটি সংশোধন করে এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নিয়মিত ছবি নির্মাণ করা হবে। নির্মাতা, শিল্পী বাছাই করে আমরা কাজ করবো।

‘ধূসর কুয়াশা’য় নবাগত নায়ক মুন্না ছাড়াও অভিনয় করেছেন চিত্রনায়িকা নিপুণ, পুষ্পিতা পপি, বড় দা মিঠু প্রমুখ।

নিপুনবড় দা মিঠুমুন্না