কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র নিহত

কক্সবাজারের চকরিয়ায় উপজেলায় সৌদিয়া বাসের ধাক্কায় বাবা-ছেলে নিহত হয়েছে। এই ঘটনায় নিহতের স্ত্রী ও সন্তানসহ আরও তিনজন গুরুতর আহত হয়েছে।

বুধবার ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নস্থ গর্জনতলী নতুন মসজিদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, খুটাখালী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের হেতালিয়া পাড়া এলাকার মৃত ছাবের আহমদের ছেলে সিএনজি চালক মোহাম্মদ নুরু (৩৫) ও তার শিশু ছেলে মঈনুর খান (৯)।

এছাড়াও দুর্ঘটনায় আহতরা হলেন সিএনজি চালক মোহাম্মদ নুরু’র স্ত্রী ময়তুল জন্নাত (২৫), তার শিশু ছেলে নকিব খাঁন (৫) ও তাদের আত্মীয় নাজির হোসেনের ছেলে নুরুল আলম (২০)।

খবর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ দুর্ঘটনায় নিহত ও আহত ব্যক্তিদের ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে। তারমধ্যে আহত ব্যক্তিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে।

ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মো.মোর্শেদ আলম বলেন, কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে চকরিয়াস্থ খুটাখালী গর্জনতলী নতুন মসজিদ এলাকায় কক্সবাজার অভিমুখী বাসের সাথে ওই স্থানে একটি সিএনজি গাড়ী যাত্রী নামানোর জন্য অপেক্ষারত অবস্থায় সজোরে ধাক্কা লাগে।

নিহতের পরিবারের আবেদনের তাদের মরদেহ বিনা ময়নাতদন্তে হস্তান্তর করা হয়। দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজি গাড়ি ঘটনাস্থল থেকে জব্ধ করে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে বলে তিনি জানান।

চকরিয়াবাবা-ছেলে নিহতসড়ক দুর্ঘটনা