ওয়েবে নয়, মার্চে ‘কসাই’ মুক্তি পাবে প্রেক্ষাগৃহে

গত ডিসেম্বরে দেশের শীর্ষ তারকা অভিনেতা শাকিব খানকে নিয়ে ‘নবাব এলএল.বি’ নামে একটি সিনেমা নির্মাণ করে হইচই ফেলে দিয়েছিলেন অনন্য মামুন। এই নির্মাতার পরের মিশন চিত্রনায়ক নিরবকে নিয়ে। 

‘নবাব এলএল.বি’র পর অনন্য মামুনের নতুন মিশন ‘কসাই’। টানা ১৭ দিন শুটিংয়ে শেষ হয়েছে এই সিনেমার শুটিং।

চ্যানলে আই অনলাইনকে নির্মাতা বলেন, এটি ওয়েব ফিল্ম নয়, সিনেমা হলের জন্য পূর্ণদৈর্ঘ্য সিনেমা। এখানে গানও রয়েছে। বুধবার পূজা গানে ভয়েস দিয়েছেন। সংগীত করছেন কলকাতার লিংকন।

আয়েশা নুদরাত প্রেজেন্টস ‘কসাই’ প্রেক্ষাগৃহে মুক্তি দিতে চান অনন্য মামুন। তার ভাষায়, মার্চেই ‘কসাই’ সিনেমা হলে মুক্তি পাবে। পরে হয়তো অ্যাপে মুক্তি দিতে পারি। অনন্য মামুন বলেন, কসাই সমাজ পরিবর্তনের গল্প হবে। যারা স্বপ্ন দেখে বিদেশ যাবেন, তাদের বিদেশ যাওয়াটা যে কতো কষ্টের সেই গল্প উঠে আসছে কসাই-তে। এর মধ্যে থাকবে বিভিন্ন সাসপেন্স।

একটি পুরোপুরি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ‘কসাই’। পরিচালকের ভাষ্য, গল্পনির্ভর সিনেমা এটি। থাকবে হিংস্রতা, মূল্যবোধ। যেখানে নিরব ছাড়াও অভিনয় করেছেন রাশেদ অপু, নওশাবা, এলিনা শাম্মী, প্রিয়মনি, এল আর খান সীমান্ত, শাহীন মৃধা প্রমুখ।

অনন্য মামুনএল আর খান সীমান্তএলিনা শাম্মীওয়েব ফিল্মকসাইনওশাবানবাব এলএলবিপ্রিয়মনিমার্চমুক্তিরাশেদ অপুলিড বিনোদনশাকিব খানশাহীন মৃধাসিনেমা