ঈদে অপু-বাপ্পী জুটির ‘প্রিয় কমলা’র টেলিভিশন প্রিমিয়ার

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে গেল মার্চে মুক্তি পায় চলতি বছরে ইমপ্রেস টেলিফিল্মের সিনেমা ‘প্রিয় কমলা’। প্রেক্ষাগৃহে যারা সিনেমাটি দেখতে পারেননি, তাদের জন্য ঘরে বসে এবার ছবিটি দেখার সুযোগ করে দিচ্ছে চ্যানেল আই।

আসন্ন ঈদ উল ফিতরের ৬ষ্ঠ দিন সকাল ১০টা ১৫ মিনিটে শাহরিয়ার নাজিম জয় পরিচালিত এই ছবিটির টেলিভিশন প্রিমিয়ার করবে চ্যানেল আই।

ছবিতে জুটি বেঁধে অভিয় করেছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস।

বিজ্ঞাপন

গেল ডিসেম্বরে শুরু হয়েছিল ‘প্রিয় কমলা’র শুটিং। রীতিমতো দিন রাত এক করে তিন সপ্তাহে শুটিং শেষ করা হয় সিনেমাটির। অপু-বাপ্পী ছাড়াও সোহেল খান, মালা খন্দকার, সেহাঙ্গল বিল্পব, শিশুশিল্পী আযান সিনেমাটিতে অভিনয় করেছেন।

‘প্রিয় কমলা’ ছবিতে অপু বিশ্বাস একজন বীরাঙ্গনা’র চরিত্রে অভিনয় করেন। এ ধরনের চরিত্র নিয়ে এবারই প্রথম দর্শকদের সামনে আসছেন ঢালিউডের জনপ্রিয় এই নায়িকা। ‘প্রিয় কমলা’য় একটি গান রবীন্দ্রসংগীত এবং অন্যটির কথা লিখেছেন ফরিদুর রেজা সাগর।

পরিচালক জয় বলেন, স্বাধীনতার ৫০ বছরে দেশ আসলে কী অর্জন করলো এবং কী অর্জন করলো না এটাও তুলে ধরেছি সিনেমায়। এ গল্পটিতে স্বচ্ছভাবে পর্দায় তুলে ধরার চেষ্টা করেছি। আশা করি, সিনেমাটি হল ও টিভি দুই মাধ্যমেই দর্শক উপভোগ করবেন।

বিজ্ঞাপন

অপু বিশ্বাসঅভিনয়অীভনয়ইমপ্রেসইমপ্রেস টেলিফিল্মঈদ ২০২১চ্যানেল আইজয়ন্তীপ্রিয় কমলাফরিদুর রেজা সাগরবাপ্পীমালা খন্দকারলিড বিনোদনশাহরিয়ার নাজিম জয়শিশুশিল্পীসিনেমাসেহাঙ্গল বিল্পবসোহেল খানস্বাধীনতা