দেশের স্বার্থ বিকিয়ে শেখ হাসিনা কারো সঙ্গে বন্ধুত্ব করে না: কাদের

দেশের স্বার্থ বিকিয়ে দিয়ে শেখ হাসিনা কারো সঙ্গে বন্ধুত্ব করে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর নিয়ে বিএনপির নেতারা যে বক্তব্য দিয়েছে তা পুরোপুরিভাবে মিথ্যা। আমরা কেউ বলিনি এই সফরে তিস্তা চুক্তি হবে।

শনিবার রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউশন বাংলাদেশে (কেআইবি)সনাতন সমাজকল্যাণ সংঘের শারদীয় দুর্গাপূজা উৎসব উপলক্ষে শারদীয় সংকলন ত্রিনয়নীর উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন: ভারতের সাথে বাংলাদেশের যে চুক্তি হয়েছে, এতে করে বাংলাদেশ অর্থনৈতিকভাবে লাভবান হবে। তিস্তা চুক্তি এবার না হলেও আগামীতে হবে, আলোচনা চলছে।

তিনি আরও যোগ করেন: চুক্তি হওয়াটা বড় বিষয় নয়, ভারত আমাদের বন্ধু। সম্পর্ক ঠিক থাকলে যেকোনো বিষয়ে শান্তিপূর্ণ সমাধান হয়। শেখ হাসিনা সরকারই ভারতের সাথে শান্তিপূর্ণভাবে সিটমহল ও গঙ্গা চুক্তি করেছে। অর্জন হয়েছে, অর্জন আরও হবে।

এসময় সনাতন ধর্মাবলম্বীদের উদ্দেশ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন: শেখ হাসিনা সরকার মাইনরিটি বান্ধব সরকার। এই সরকারের আমলে আপনারা সব থেকে নিরাপদ। এবছর ৪৮২টি পূজামণ্ডপের সংখ্যা বেড়েছে।

পূজা সার্বজনীন উৎসবে পরিণত হয়েছে মন্তব্য করে তিনি বলেন: শুধু হিন্দুরা নয়, মুসলমানসহ অন্যান্য ধর্মাবলম্বীরাও এটাকে সার্বজনীন উৎসবে পরিণত করে। পরিবেশ থাকে উৎসবমুখর, নিরাপত্তাকে সর্বত্র। সারা বাংলাদেশে এখন পর্যন্ত নিরাপত্তা দেয়া হচ্ছে। সর্বোচ্চ নিরাপত্তায় দুর্গাপূজা উদযাপন হচ্ছে।

শেখ হাসিনাসেতুমন্ত্রী ওবায়দুল কাদের