দুর্নীতির বিরুদ্ধে চলমান অবস্থান অব্যাহত থাকবে: প্রধানমন্ত্রী

উন্নত, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তুলতে সকলকে সম্মিলিতভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিভিন্ন পেশাজীবী ও বিশিষ্ট নাগরিকদের সম্মানে দেয়া ইফতারের শুরুতে প্রধানমন্ত্রী বলেন: জঙ্গীবাদ, সন্ত্রাসবাদ, মাদক কিংবা দুর্নীতির বিরুদ্ধে চলমান অবস্থান অব্যাহত রেখে দেশকে উন্নয়নের পথে নিয়ে যেতে কাজ করছে তার সরকার। 

বিজ্ঞাপন

পেশাজীবী এবং বিশিষ্ট নাগরিকদের সম্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইফতার মাহফিলে যোগ দেন শিক্ষক, প্রকৌশলী, চিকিৎসক, কৃষিবিদ, আইনজীবী, ব্যবসায়ী, কবি-সাহিত্যিক, সাংবাদিক, ক্রীড়াবিদসহ বিশিষ্টজনেরা।

ইফতার মাহফিলে উপস্থিত হয়ে শুরুতেই অতিথিদের স্বাগত জানান প্রধানমন্ত্রী। গণভবনের দাওয়াত কবুল করায় ধন্যবাদও জানান তিনি। তার প্রতি আস্থায় আবারও দেশের মানুষের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে প্রধানমন্ত্রী বলেন: স্বাধীনতার সুফল দেশের প্রতিটি মানুষের কাছে পৌছে দেয়াই তার লক্ষ্য।

সন্ত্রাস-জঙ্গীবাদ রুখে দিয়ে দেশে শান্তি-শৃঙ্খলা ধরে রাখায় সংশ্লিষ্টদের ধন্যবাদও দেন সরকার প্রধান। প্রধানমন্ত্রীর স্বাগত বক্তৃতা শেষে দেশ ও জাতির সাফল্য কামনা করে মোনাজাত করা হয়। দোয়া ও ইফতারে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীপ্রধানমন্ত্রী শেখ হাসিনা