ছেলে মেসির ভক্ত, আবদার রক্ষায় তাই রাশিয়ায় প্রসেনজিৎ!

বিজ্ঞাপন

টলিউডের ব্যস্ততম অভিনেতা প্রসেনজিৎ। সারা বছরেই তিনি টাইট সিডিউলে থাকেন। কাজ ছাড়া একটু ফুসরৎ মেলে না তার। তাই বলে কি নিজের ছেলের জন্যও সময় বের করতে পারেন না এই অভিনেতা? এমন প্রশ্ন অনেকের। আর এই প্রশ্নের উত্তর পেতে এই মুহূর্তে ঘুরে আসতে পারেন প্রসেনজিতের ইনস্টাগ্রাম কিংবা ফেসবুকে। কেনো?

বিজ্ঞাপন

এই মুহূর্তে ছেলে তৃষাণজিৎকে নিয়ে এই অভিনেতা ভ্রমণে বের হয়েছেন। পাঠক কি আন্দাজ করতে পারছেন, ছেলেকে নিয়ে ভ্রমণে তিনি কোথায় গেলেন? পারছেন নাতো! তাহলে বলছি। ছেলেকে নিয়ে এই মুহূর্তে প্রসেনজিৎ আছেন রাশিয়ায়। যেখানে এবার বসেছে বিশ্বকাপ ফুটবলের ২১তম আসর।

নিজেও খেলার ভক্ত। যতো কাজের প্রেসারই থাকুক না কেনো ভারতীয় ক্রিকেট কী করছে তার নিয়মিত আপডেট রাখেন। ফুটবলের খবর কিছুটা কম রাখা হলেও এখনতো বিশ্বকাপের সিজন! আর বিশ্বকাপ ঘিরে ছেলের ছিলো মস্ত আবদার। কারণ তার পছন্দের খেলোয়ার আর্জেন্টিনার বিশ্ব কাঁপানো ফুটবলার মেসি! বাবার কাছে আবদার ছিলো, বিশ্বকাপের আসরে মাঠে গিয়ে মেসির একটি ম্যাচ দেখা। আর ছেলের আবদার রক্ষা করতে দিলেন রাশিয়ার উদ্দেশ্যে ছুট!

বৃহস্পতিবার রাত ১২টায় ক্রোয়েশিয়ার বিরুদ্ধে খেলতে নামবে আর্জেন্টিনা। আগের ম্যাচে মেসি ম্যাজিক থেকে বঞ্চিত থেকেছেন অনুরাগীরা। তবে আজকের ম্যাচে মাঠে স্বচক্ষে মেসি জাদু দেখলেবন বলেই বিশ্বাস প্রসেনজিৎ ও ছেলে তৃষাণজিৎ-এর। এরমধ্যে ছেলেকেও জুনিয়র মেসি বলে ডাকতে শুরু করেছেন প্রসেনজিৎ।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজ্ঞাপন

প্রসেনজিৎবিশ্বকাপরাশিয়া