ছুটির দিনে শিশুদের জন্য পিৎজা উৎসব

শিশুদের জন্য দা ওয়েস্টিন ঢাকার ভিন্ন আয়োজন ফান লার্ন উইথ ইটালিয়ান পিৎজা। ছুটির দিনে শিশুদের ভিন্ন আঙ্গিকে বিনোদন দিতে এ বিশেষ উদ্যোগ নিয়েছে ওয়েস্টিন ঢাকা।

শনিবার এই উৎসবে অংশ নেয়া রাজধানীর বিভিন্ন ইংলিশ মিডিয়াম স্কুলের শতাধিক শিশুরা পিৎজা তৈরি করে। সব উপকরণ শিশুদের কাছে পৌঁছে দেয়ার পর ইটালিয়ান শেফ চারমিন ডি ফ্লিপো তাদের দেখিয়ে দেন কিভাবে সুস্বাদু পিৎজা তৈরি করতে হয়। পরে শিশুদের তৈরি বানানো পিৎজা পরিবেশন করা হয় শিশুদের অভিভাবকদের মধ্যে।

নিজের হাতে সুস্বাদু পিৎজা বানাতে পেরে দারুণ খুশি অংশ নেয়া শিশুরা। আর শিশুদের অভিভাবকরা বলছেন, যে কোনো কাজে উপস্থিত থাকা শিশুদের উৎসাহের ব্যাপার। আর একারণেই শিশুদের এই ধরণের কাজে নিয়ে আসা।

ঢাকা দা ওয়েস্টিন’র মার্কেটিং ম্যানেজার তমান্নাহ ইসলাম বলেন, ছুটির দিনগুলোতে শিশুদের নিয়ে অভিভাবকরা বেশি চিন্তিত থাকেন তাদেরকে নিয়ে কোথায় যাবেন। আর তাই ঢাকা ওয়েস্টিন ছুটির দিনে শিশুদের বিনোদনের জন্য এ রকম আয়োজন করার উদ্যোগ নিয়েছে।

শিশুদের পিৎজা শেখানো ফেস পেইন্টিং বলেন, আমরা চাই বিনোদনের মাধ্যমে শিশুদের শেখাতে সেটা খেলাধূলা হোক কিংবা নতুন কিছু তৈরি করা। আমরা শিশুদের জন্য এই ধরনের আয়োজন অব্যাহত রাখবো।

ছুটির দিনগুলোতে নির্ধারিত ফি জমা দিয়ে শিশুরা এ উৎসবে অংশ নিতে পারবে বলেও জানান তিনি।

উৎসবপিৎজা