আট ক্যাটাগরিতে দেয়া হবে স্ট্যান্ডার্ড চার্টার্ড-চ্যানেল আই এগ্রো অ্যাওয়ার্ড

কৃষি খাতকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার স্বীকৃতি হিসেবে আগামী ২০ সেপ্টেম্বর আটটি ক্যাটাগরিতে ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সম্মানিত করে স্ট্যান্ডার্ড চার্টার্ড চ্যানেল আই-এগ্রো অ্যাওয়্যার্ড দেয়া হবে।

চ্যানেল আইয়ে এক সংবাদ সম্মেলনে আয়োজকরা বলেন, কৃষি শক্তি বাংলাদেশকে এগিয়ে নিতে সাহায্য করবে।

দেশের কৃষি ও কৃষককে উৎসাহিত করতে পঞ্চমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে স্ট্যার্ন্ডার্ড চার্টার্ড-চ্যানেল আই এগ্রো অ্যাওয়ার্ড। এবছর মোট আটটি ক্যাটাগরিতে এগ্রো অ্যাওয়্যার্ড প্রদান করা হবে আর কৃষি খাতে অবদানের জন্য দেয়া হবে আজীবন সম্মাননা।

চ্যানেল আইয়ের ছাদ বারান্দায় অনুষ্ঠান সম্পর্কে জানাতে সংবাদ সম্মেলনে আয়োজকরা জানান, দেশের প্রত্যন্ত অঞ্চলের কৃষকদের সাফল্য তুলে ধরতে এই অ্যাওয়ার্ড ভবিষ্যত প্রজন্মকে উৎসাহিত করবে।

কৃষি খাতকে শক্তিশালী করতে স্ট্যার্ন্ডার্ড চার্টার্ড-এর সঙ্গে প্রথমবার যুক্ত হয়েছে চ্যানেল আই। চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর বলেন, দেশের প্রান্তিক কৃষকের অবদানে দেশ এগিয়ে যাচ্ছে। ভবিষ্যতে বড় পরিসরে আয়োজন করার কথা জানান তিনি।

স্ট্যার্ন্ডার্ড চার্টার্ড-চ্যানেল আই এগ্রো অও্যায়ার্ডে ব্যক্তি পর্যায়ে পাঁচ লাখ টাকা ও ক্রেস্ট এবং প্রতিষ্ঠান পর্যায়ে ক্রেস্ট ও সার্টিফিকেট দেওয়া হবে।

আজীবন সম্মাননাএগ্রো-অ্যাওয়ার্ডফরিদুর রেজা সাগরস্ট্যান্ডার্ড চার্টার্ড