আইনি জটিলতার মুখে শিল্পা ও তার পরিবার

আবারো আইনি সমস্যায় জড়ালেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির পরিবার। ঋণ পরিশোধ না করার অভিযোগে শিল্পা শেঠি, তার মা সুনন্দা শেঠি এবং বোন শমিতা শেঠিকে তলব করেছেন মুম্বাইয়ের আন্ধেরি আদালত। জানা গেছে, পারহাদ আমরা নামের এক ব্যবসায়ীর অভিযোগের ভিত্তিতে তলব করা হয়েছে তাদের।

ওই ব্যবসায়ীর অভিযোগ, তারা ২১ লাখ রুপি ঋণ নিয়েও পরিশোধ করেননি। ফলে আদালত ৩ জনকে ২৮ ফেব্রুয়ারি হাজির হওয়ার নির্দেশ দেন।

ব্যবসায়ীর দাবি, শিল্পার প্রয়াত বাবা সুরেন্দ্র শেঠি ২১ লাখ রুপি ঋণ নিয়েছিলেন এবং ২০১৭ সালের জানুয়ারি মাসে সুদসহ ওই ঋণ পরিশোধের কথা ছিল।

অভিযোগ অনুযায়ী, শিল্পা শেঠি, বোন শমিতা এবং মা সুনন্দা ২০১৫ সালে তাদের বাবা যে ঋণ নিয়েছিলেন তা পরিশোধ করতে ব্যর্থ হন। সুরেন্দ্র প্রতি বছর ১৮ শতাংশ সুদে এই ঋণ নিয়েছিলেন।

ব্যবসায়ী আরও দাবি করেন, চেকটি সুরেন্দ্রের কোম্পানির পক্ষে ইস্যু করা হয়েছিল। সুরেন্দ্র তার মেয়ে এবং স্ত্রীকে সাক্ষী রেখে ঋণ নেন। কিন্তু, ঋণ পরিশোধ করার আগে ২০১৬ সালের ১১ অক্টোবর সুরেন্দ্রর শেঠি মারা যান। তারপর শিল্পা, শমিতা এবং তাদের মা ঋণ পরিশোধ করতে অস্বীকার করেন। এমনকি তারা ঋণের কথাও অস্বীকার করেন।

গেল বছর পর্ন কান্ডে শিল্পার স্বামী রাজ কুন্দ্র জড়িয়ে পড়ার পর একাধিকবার বিতর্ক ওঠে শিল্পার নামে। সেসময় তাঁর ব্যক্তিগত জীবনকে কাটাছেঁড়া করে দেশের অগণিত মানুষ।

বিজ্ঞাপন

মাশমিতা শেঠিশিল্পা শেঠিসুনন্দা