অভিনেতা সৌমিকের বাগদান সম্পন্ন, ডিসেম্বরে বিয়ে

জীবনের নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন ইউটিউবার কাম অভিনেতা সৌমিক আহমেদ। শনিবার (৪ জানুয়ারি) দুপুর ১২ টা থেকে সন্ধ্যা পর্যন্ত রাজধানীর চারুকলার পাশে খোলা মাঠে ধুমধাম আয়োজনের মধ্য দিয়ে সৌমিকের বাগদান সম্পন্ন হয়।  

তিনি বিয়ে করতে যাচ্ছেন প্রেমিকা ফাতেমা তুজ জোহরাকে। বছর খানেক চুটিয়ে প্রেমের পর বাগদানের মাধ্যমে সৌমিক-ফাতেমা তুজ জোহরার সম্পর্ক আরও মজবুত হলো। দুজনের মধ্যে প্রেম থাকলেও পরিবারের সমর্থনে এ বিয়ে হচ্ছে বলে জানান সৌমিক।

বিজ্ঞাপন

এশিয়াটিকে চাকরী করতেন সৌমিক, তখন সেখানে ইন্টার্নশিপ করতেন ফাতেমা। তখনই তাকে প্রথম দেখেন সৌমিক। সেসময় তাদের মধ্যে তেমন কথা হতো না। গতবছরের শুরুতে একটি বিয়ের অনুষ্ঠানে ফাতেমা তুজ জোহরার সঙ্গে নতুন করে কথাবার্তা শুরু হয়। এরপর থেকে দুজনের মন দেয়া নেয়া চলতে থাকে। চ্যানেল আই অনলাইনকে বললেন সৌমিক।

সৌমিক বলেন, ফাতেমা বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি)তে শেষ বর্ষে লেখাপড়া করছে। এ বছরে তার লেখাপড়া শেষ হবে। তারপর ডিসেম্বরে ধুমধাম করে আমরা বিয়ের আনুষ্ঠানিকতা সেরে ফেলবো। তার আগে পারিবারিকভাবে বাগদান সম্পন্ন হলো। সবার কাছে আমাদের জন্য দোয়া কামনা করছি।

অভিনয়ে কম দেখা গেলেও ইউটিউব সরব সৌমিক। ২০১৭ সালে তিনি অভিনয়ের ব্যস্ততা কমিয়ে চাকরী করছেন। বর্তমানে তিনি অজিয়াটার ডিটিটাল অ্যাড ভাটাইজিং (এডিএ)তে কর্মরত সৌমিক। মাঝেমধ্যে নাটক, মিউজিক ভিডিওতে তাকে দেখা যায়। সর্বশেষ চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপারস্টার প্রতিযোগিতার উপস্থাপনায় পাওয়া গিয়েছিল সৌমিককে। জানালেন, চাকরীর ব্যস্ততার কারণে অভিনয়ে কম দেখা যায় আমাকে। তবে অনলাইনের বিভিন্ন বিজ্ঞাপন বা ইউটিউবে কাজ করে যাচ্ছি।

বিজ্ঞাপন

চারুকলাবাগদানবিইউপিলিড বিনোদনসৌমিক আহমেদ