চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

সালমানের নিরাপত্তা জোরদার

Nagod
Bkash July

সম্প্রতি মৃত্যুর হুমকির উড়ো চিঠি পেয়েছেন সালমান খান ও তার বাবা সেলিম খান। যার পর থেকেই দুজনের নিরাপত্তা জোরদার করেছে ভারতের মহারাষ্ট্র সরকার। তারই মাঝে সোমবার কড়া পুলিশি নিরাপত্তায় মুম্বাই ছেড়েছেন এই বলিউড সুপারস্টার।

এদিন মুম্বাইয়ের কালিনা এয়ারপোর্টে দেখা যায় সালমানকে। ব্যক্তিগত বিমানে করে সিনেমার শুটিং করতে হায়দরাবাদে গিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে শেয়ার হওয়া একটি ভিডিও-তে দেখা গেছে, এয়ারপোর্টে সালমান খানের গাড়ি ঢুকতেই প্রথমে বেরিয়ে আসে পুলিশ। তারপর ‘ভাইজান’কে গাড়ি থেকে বের করে বিমান বন্দরের ভেতরে নিয়ে যাওয়া হয়। তখন অভিনেতার ব্যক্তিগত নিরাপত্তারক্ষী শেরাও ছিলেন।

এর আগে এদিন সালমান খানের বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টেও পুলিশের কড়া প্রহরা দেখা যায়। সেখানের বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করার পাশাপাশি স্থানীয় পুলিশ কর্মীদের সাথে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের পাঁচজন কর্মকর্তা সালমানের বাসভবনটি পরিদর্শন করেন।

এসময় মুম্বাই পুলিশের এক কর্মকর্তা জানান যে, সেলিম খান যেখানে হুমকি চিঠি পেয়েছিলেন পুলিশ সেই ঘটনাস্থলটি পরিদর্শন করেছেন। পাশাপাশি চিঠিটি গুরুত্ব সহকারে বিবেচনা করে পুলিশ ওই এলাকার বিভিন্ন সিসিটিভির ফুটেজ স্ক্যান করছে। খতিয়ে দেখছে যে ব্যক্তিটি সেখানে হুমকি নোটটি রেখে গেছেন, তার কোনো হদিস পাওয়া যায় কিনা!

রবিবার (০৫ জুন) সালমান খান ও তার বাবা সেলিম খানকেও হত্যার হুমকি দেওয়া হয় এক বেনামি চিঠির মাধ্যমে। যা নিয়ে মুম্বাইয়ের বান্দ্রা থানায় এফআইআর দায়ের করা হয়েছে। অভিযোগপত্রে জানানো হয়, সালমান খানের বাবা সেলিম খান প্রতিদিনের মতো রবিবারও প্রাতঃভ্রমণে বের হন। সকালে হাঁটাহাঁটির মাঝে একটি জায়গায় বসে বিশ্রাম নিচ্ছিলেন তিনি। তখন ওই জায়গায় তাদের হত্যার হুমকির চিঠিটি পাওয়া যায়।

তবে চিঠিতে কে বা কারা হুমকি দিয়েছে তা উল্লেখ নেই। চিঠিটিতে লেখা ছিল, ‘সিধু মুসেওয়ালার মতো পরিণতি হবে’।

এই হুমকি চিঠির সঙ্গে পাঞ্জাবি গায়ক ও কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালাকে গুলি করে হত্যাকাণ্ডে জড়িত গ্যারেস্টার লরেন্স বিষ্ণোইয়ের যোগ রয়েছে বলে ধারণা করা হচ্ছে। ইতোমধ্যেই তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানা গেছে। – দ্য  ইন্ডিয়ান এক্সপ্রেস

BSH
Bellow Post-Green View