Site icon চ্যানেল আই অনলাইন

হুয়াওয়ের ফোন কিনলেই সাকিবের সই করা উপহার

হুয়াওয়ের ফোন কিনলেই সাকিবের সই করা উপহার

আসন্ন ঈদের আগে হুয়াওয়ে স্মার্টফোন কিনলে ক্রেতারা পাবেন বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানের সই করা উপহার। সঙ্গে থাকছে রবির বান্ডেল অফার।

উপহার হিসেবে থাকছে প্রিমিয়াম ফটো স্টুডিও বক্স, ফ্লাস্ক, সাকিবের স্বাক্ষর করা ম্যাজিক ব্যাগ ও টি-শার্ট, এবং রবির বান্ডেল অফার।

এ অফার ফোরজি নেটওয়ার্ক ব্যবহারের প্রযুক্তিসহ হ্যান্ডসেট পি১০ ও পি১০ প্লাসের সঙ্গে আছে প্রিমিয়াম ফটো স্টুডিও বক্স, জিআর ফাইভ ২০১৭ স্ট্যান্ডার্ড, জিআর ফাইভ ২০১৭ প্রিমিয়াম ও জিআর থ্রি ২০১৭ (সোনালী ও কালো রঙ) ক্রয়ে পাওয়া যাবে সাকিবের স্বাক্ষর করা ম্যাজিক ব্যাগ ও ফ্লাস্ক। ওয়াই সিক্স টু-এর সঙ্গে একটি ফ্লাস্ক এবং ওয়াই থ্রি ২০১৭-এর সঙ্গে পাওয়া যাবে সাকিবের স্বাক্ষর করা টি-শার্ট।

উল্লেখিত হ্যান্ডসেটগুলো ছাড়াও ওয়াই সিক্স টু প্রাইম, জিআর ফাইভ মিনি, ওয়াই ফাইভ টু, ওয়াই থ্রি টু এবং হুয়াওয়ে মিডিয়াপ্যাড টি১ ৭ ইঞ্চি ক্রয়ে রবির গ্রাহকরা টানা তিন মাসের প্রতিমাসে ১০০ মিনিট টকটাইম ও চার জিবি ইন্টারনেট উপভোগ করতে পারবেন বিনামূল্যে। এভাবে মোট ৩০০ মিনিট টকটাইম ও ১২জিবি ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবেন রবি গ্রাহকরা।

রাজধানীর যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটি শপিং মলে অবস্থিত হুয়াওয়ে এক্সপিরিয়েন্স সেন্টারসহ দেশব্যাপি ৬৪ জেলার হুয়াওয়ে ব্র্যান্ড শপগুলোতে আকর্ষণীয় এ অফার ঈদ-উল-আযহা পর্যন্ত উপভোগ করতে পারবেন আগ্রহী ক্রেতাগণ।

Exit mobile version