Site icon চ্যানেল আই অনলাইন

ভালোবাসা দিবসে ‘হাফ গার্লফ্রেন্ড’ নিয়ে আসছেন নিলয়

চ্যানেল আই অনলাইন- নিলয়

চ্যানেল আই অনলাইন- নিলয়

ছোটপর্দার জনপ্রিয় তারকা নিলয়। মডেলিং দিয়ে যাত্রা শুরু করে ক্রমেই হয়ে উঠেছেন এ দেশের দর্শকের প্রিয় মুখ। অভিনয়েও দেখিয়েছেন নিজের দক্ষতা। সম্প্রতি চ্যানেল আই ভবনে তাঁর সঙ্গে আলাপচারিতায় উঠে এসেছে তাঁর সাম্প্রতিক কাজের কথা-

ছোটপর্দার ব্যস্ততার সঙ্গে নিলয় এখন মন দিয়েছেন অনলাইন মাধ্যমেও। নিজের একটি ইউটিউব চ্যানেল খুলেছেন নিলয়। গত পাঁচ মাসে বেশ কয়েকটি নাটক মুক্তি পেয়েছে তাঁর চ্যানেলে। সেগুলোতে অভিনয় ছাড়াও যুক্ত আছেন নির্মাণের সাথে।

জানালেন, ইউটিউব এক ধরনের ভিন্ন মিডিয়া। ছোটপর্দা বা বড়পর্দার বিভিন্ন নির্মাতারাও তাঁদের কাজ ছড়িয়ে দিচ্ছেন ইউটিউবে বা অনলাইনের অন্যান্য মাধ্যমে। সেখানে শর্টফিল্ম বানানোর কাজটি তিনি করছেন তাঁর প্রিয় আরও কিছু পরিচিত মানুষের সাহায্যে। শর্টফিল্ম নির্মাণকে অনেকটা বলা যায় চলচ্চিত্র বানানোর প্রস্তুতি।

তবে, তাঁর নিজের সামনে চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনা আছে কি না, এমন প্রশ্নে হেসে জবাব দিলেন সেসব নিয়ে এখনও ভাবেন নি কিছু।

২০১৮ এর ভালোবাসা দিবসে ইভান মনোয়ারের পরিচালনায় আসছে তাঁর ওয়েব ফিল্ম ‘আমি এবং আমার হাফ গার্লফ্রেন্ড’। আশা করছেন অনলাইন দুনিয়ায় দারুণ ভাবে সাড়া জাগাবে রুখসানা আলী হীরার সাথে জুটি বাঁধা তাঁর এই নতুন কাজ।

Exit mobile version