Site icon চ্যানেল আই অনলাইন

হলের পরিবেশ উন্নয়নে সরকারকে অবদান রাখতে হবে: আরিফিন শুভ

আরিফিন শুভ

আরিফিন শুভ। র‌্যাম্প থেকে আরজে, তারপর ছোট পর্দা হয়ে এখন চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক হিসেবে ব্যস্ত সময় পার করছেন তিনি। সম্প্রতি তার অভিনীত জাকির হোসেন রাজু পরিচালিত ‘প্রেমী ও প্রেমী’ ছবিটি মুক্তি পেয়েছে। ছবির রেসপন্স ও নানা প্রসঙ্গে শুভ কথা  বলেছেন চ্যানেল আই অনলাইন পোর্টালের সঙ্গে।

চ্যানেল আই অনলাইন : প্রেমী ও প্রেমী ছবির কেমন সাড়া পেলেন?

মুক্তি পাওয়ার দিন ছবিটি ভালই দর্শক সাড়া পেয়েছিলাম। তবে আজ (শনিবার) এখন পর্যন্ত জানি না অবস্থা কেমন। তবে অনেক ফোন পাচ্ছি। তারা সবাই প্রশংসা করছে আমার অভিনয়ের। ছবিতে নুসরাত ফারিয়াও দারুণ অভিনয় করেছে।

চ্যানেল আই অনলাইন :চলচ্চিত্রের ব্যস্ততা নিয়ে বলুন।

এই মুহুর্তে আমার অভিনীত তিনটি ছবির কাজ চলছে। ছবিগুলো হলো-ধ্যাততেরিকি, ভালো থেকো ও ঢাকা অ্যাটাক। এই তিনটি ছবির কাজই শেষ পর্যায়ে রয়েছে।

চ্যানেল আই অনলাইন: ‘ঢাকা অ্যাটাক’ ছবির সর্বশেষ খবর কি?

দীপঙ্কর দীপন পরিচালিত এই ছবিটির মূল কাজ শেষ। বাকি আছে দুটি গান ও এডিটিংয়ের কাজ। এখানে আমি একজন পুলিশ কর্মকর্তা চরিত্রে অভিনয় করেছি। কাজটি নিয়ে আমি দারুণ আশাবাদি।

চ্যানেল আই অনলাইন: চলচ্চিত্রের বর্তমান অবস্থা কেমন মনে করছেন?

এখন অনেক ভাল ছবি হচ্ছে। কিন্তু হলের পরিবেশ এত বাজে যে, ছবিগুলোর বাজারজাতকরণে দারুণ সমস্যা হচ্ছে। চলচ্চিত্র উন্নয়নের স্বার্থে হলের পরিবেশ উন্নয়নে সরকারকে অবদান রাখতে হবে। নয়তো ভাল ছবি নির্মাণ করেও লাভ নেই। কিংবা ভাল অভিনয় করলেও তা দর্শক নিবে না

চ্যানেল আই অনলাইন: ভালবাসা দিবসে কোন বিশেষ পরিকল্পন আছে কি?

বিশেষ কোন পরিকল্পনা নেই। কারণ ওইদিনটিকে আমি মালয়েশিয়ায় থাকবো। সেখানে ‘ঢাকা অ্যাটাক’-এর একটি গানের শুটিং হবে।

চ্যানেল আই অনলাইন: আপনি তো একসময় আরজে ছিলেন, সেসময়টাকে কেমন মিস করেন?

মিস করি তো অবশ্যই। আমি সেসময়টাকে অনেক উপভোগ করেছি।

চ্যানেল আই অনলাইন: র‌্যাম্প মডেল হিসেবে আপনি ক্যারিয়ার শুরু করেছিলেন, এখনও কি নিয়মিত করছেন করছেন?

র‌্যাম্পের জায়গাটাকে আমি অন্তর থেকে অনুভব করি। এখনও কোন সুযোগ পেলে তা হাতছাড়া করি না। কদিন আগেও একটি জাতীয় দৈনিকের অনুষ্ঠানে র‌্যাম্পের আয়োজনে হেটেছি।

 

 

 

 

 

 

 

 

 

Exit mobile version