Site icon চ্যানেল আই অনলাইন

ধানমন্ডিতে নির্মিত হচ্ছে তিন সিনেপ্লেক্স, ঈদে চালু

সিনেপ্লেক্স

রাজধানী ঢাকার অন্যতম প্রাণকেন্দ্র ধানমন্ডি। ওই অঞ্চলে এতদিন বিশ্ববিদ্যালয়, হাসপাতাল, শপিং মল, রেস্টুরেন্ট, লেক সবকিছু থাকলেও ছিল না কোনো সিনেমা হল কিংবা সিনেপ্লেক্স। ওই এলাকার মানুষদের বিনোদনের খোরাক যোগাতে সেখানে তিনটি সিনেপ্লেক্স নির্মিত হচ্ছে। আগামী ঈদেই সিনেপ্লেক্স তিনটি পুরোপুরি চালু হবে।

সিনেপ্লেক্স তিনটি নির্মাণ করছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। ধানমন্ডিতে সিনেপ্লেক্স নির্মাণের খবরটি চ্যানেল আই অনলাইনকে নিশ্চিত করেছেন স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ।

আজ (বৃহস্পতিবার) দুপুরে তিনি বলেন, ধানমন্ডির সীমান্ত স্কয়ার শপিং মলের পিছনে সীমান্ত সম্ভার নামে নতুন একটি শপিং মলের উপরে নির্মাণ করা হচ্ছে তিনটি সিনেপ্লেক্স। প্রতিটি শোতে প্রায় ২৫০ জন দর্শক ছবি দেখতে পারবেন। বসুন্ধরা সিটির সিনেপ্লেক্সে দর্শকরা যেমন সব ধরণের সিনেমা উপভোগ করতে পারছেন, এখানেও পারবেন।

মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, সিনেপ্লেক্স কর্তৃপক্ষের উদ্যোগে সেখানে এটি নির্মাণ করা হচ্ছে। গতবছর থেকে ধানমন্ডির সীমান্ত সম্ভারে সিনেপ্লেক্স নির্মাণের কাজ শুরু হয়েছে। অল্প কিছু কাজ বাকি আছে। পুরোপুরি ডিজিটাল ভাবে, ঝকঝকে পরিবেশে আশা করছি আগামী ঈদের সময় থেকে সেখানে দর্শকরা ছবি উপভোগ করতে পারবেন।

খোঁজ নিয়ে জানা গেছে, ধানমন্ডি ছাড়াও আগামীতে মিরপুর এলাকায় সিনেপ্লেক্স নির্মাণের পরিকল্পনা আছে কর্তৃপক্ষের।

Exit mobile version