Site icon চ্যানেল আই অনলাইন

সারাদেশে চ্যানেল আইয়ের ২০ বছরে পদার্পণ উদযাপন

কোটি প্রাণে মিশে আমরা এখন বিশে স্লোগানে রাজধানীর বাইরেও নানা আয়োজনে চ্যানেল আইয়ের ২০ বছরে পর্দাপণ উদযাপন করা হয়।

রাত ১২টা ১ মিনিটে সিলেটে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন কার্যালয়ে কেক কাটা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেটের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমেদ কামরান। উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতা সিদ্দিকী, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির ইক এবং অন্যরা।

সুনামগঞ্জে রাত ১২টা ১ মিনিটে কেক কেটে চ্যানেল আইয়ের ২০ বছরে পর্দাপণ উদযাপন করেন জেলার কর্মরত সাংবাদিকরা। উপস্থিত ছিলেন রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু এবং অন্যরা।

নীলফামারী জেলা শিল্পকলা মিলনায়তনে আমার চ্যানেল আইর দর্শক ফোরাম রাতের প্রথম প্রহরে ২০ পাউন্ড কেক কেটে চ্যানেল আইয়ের ২০ বছরে পদার্পণ উদযাপন করেছে। উপস্থিত ছিলেন জেলা প্রশাসক নাজিয়া শিরিন, জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, পুলিশ সুপার আশরাফ হোসেন এবং অন্যরা।

চ্যানেল আই এর ২০ বছরে পদার্পণ উপলক্ষ্যে কক্সবাজারে শুরু হয়েছে ৩ দিনের কর্মসুচী। সকালে কক্সবাজারে অনুষ্ঠিত হয় বর্ণাঢ্য র‌্যালি আলোচনা সভা ও কেক কাটা। কেন্দ্রীয় শহীদ মিনার থেকে প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালি বের হয়। পরে প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা আর কেক কাটা উৎসব।

এসব আয়োজনে অতিথি ছিলেন কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন, জেলা পুলিশ সুপার একে এম মাসুদ হোসেন, সহকারী পুলিশ সুপার শহিদুল ইসলাম, কক্সবাজার চেম্বারের সভাপতি আবু মোর্শেদ চৌধুরী খোকা, কক্সবাজার আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এড. আয়াছুর রহমান, কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র হেলাল উদ্দিন কবির সহ আরও অনেকে।

সারাদেশের ন্যায় মেহেরপুরে পালিত হয়েছে চ্যানেল আইয়ের ২০তম জন্মদিন। রাত ১২টা এক মিনিটের সময় জন্মদিনের কেক কেটে চ্যানেল আইয়ের জন্ম উৎসব পালন করা হয়। মেহেরপুর প্রেসক্লাব মিলনায়তনে মেহেরপুর জেলা প্রতিনিধি গোলাম মোস্তফার সভাপতিত্বে কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মাহাফুজুর রহমান রিটন। আরো উপস্থিত ছিলেন প্যানেল মেয়র শাহিনুর রহমান সহ জেলায় কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা।

কেক কাটা শেষে প্রধান অতিথি চ্যানেল আইয়ের পরিবারকে শুভেচ্ছা জানান এবং দীর্ঘায়ু কামনা করেন।

Exit mobile version