Site icon চ্যানেল আই অনলাইন

শিশু রাজন হত্যার বিচার দ্রুত বিচার আইনে: প্রতিমন্ত্রী

নারী ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি সিলেটে নিহত রাজনের পরিবারের সাথে দেখা করে দ্রুত বিচারের আশ্বাস দিয়ে বলেছেন, যতদ্রুত সম্ভব এই বিচারটা হয় এজন্য আমরা দ্রুত বিচার আইনে বিচার করার ব্যবস্থা করবো। মামলাটির মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয় বিশেষভাবে মনিটর করবে বলেও জানান তিনি।

মঙ্গলবার সিলেটে রাজনের পরিবারের সাথে দেখা করার পর সাংবাদিকদের এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

মামলায় পুলিশের গাফিলতি প্রসঙ্গে প্রতিমন্ত্রী বলেন, কেউ যদি কোন গাফিলতি করে এর দেখা পেলে সঙ্গে সঙ্গেই পদক্ষেপ নেওয়া হচ্ছে। আর আগামীতেও কঠোর পদক্ষেপ নেওয়া হবে। রাজনের পরিবারকে আর্থিক সাহায্য দেওয়ারও ঘোষণা দেন তিনি।

শিশু রাজন হত্যা মামলার আসামী চৌকিদার ময়না মিয়া ও দুলাল নামে আরো একজন আসামী আটক হয়েছে। তবে এখনও পলাতক আছে আরেক আসামী আলী হায়দার। মামলার দ্রুত নিষ্পত্তির জন্য মামলাটি গোয়েন্দা পুলিশে (ডিবি) হস্তান্তর করা হয়েছে। আর জেদ্দায় আটক কামরুলকে ইন্টারপোলের মাধ্যমে দেশে আনার প্রক্রিয়া চলছে।

৮ জুলাই মঙ্গলবার চোর সন্দেহে পিটিয়ে হত্যা করা হয় ১৩ বছরের শিশু রাজনকে। নির্যাতনকারীরা শিশুটিকে নির্যাতনের চিত্র মোবাইল ফোনে ধারণ করে। ২৮ মিনিটের সে ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে শুরু হয় তোলপাড়।

Exit mobile version