Site icon চ্যানেল আই অনলাইন

রোনালদোর সঙ্গে একমত রিয়াল সমর্থকরাও

চলতি মৌসুমে রিয়াল মাদ্রিদের স্কোয়াড শক্তিশালী না দুর্বল? গত মৌসুমের শেষ দিকে এমন প্রশ্নে নিজের মত গোপন করেননি ক্রিস্টিয়ানো রোনালদো। তার ‘দুর্বল’ মতের সঙ্গে একমত প্রকাশ করেছেন রিয়ালের সমর্থকরাও।

রোনালদোর মতামতের উপর রিয়াল ভিত্তিক ক্রীড়া দৈনিক মার্কা তাদের ইংরেজি পাঠক ও স্পেনজুড়ে একটি জরিপ করেছে, তাতে সিআর সেভেনের পক্ষেই মত দিয়েছেন সমর্থকরা।

জরিপে অংশ নেয়া ৭৯ শতাংশ সমর্থকই রিয়ালের স্কোয়াডকে দুর্বল বলেছেন। মাত্র ৫ শতাংশ সমর্থক এই স্কোয়াডকেও শক্তিশালী মনে করেন। ১৬ শতাংশ মনে করেন গত মৌসুমে ডাবল জেতা স্কোয়াডের সমমান বা তা চেয়ে একটু কম ভাল বর্তমান স্কোয়াড।

এই জরিপে একটা পরিষ্কার ধারণা প্রতিফলিত যে, রিয়াল দলটি তাদের অভিজ্ঞতা এবং প্রতিভা হারিয়েছে। এর ফলে চলতি মৌসুমে জিনেদিন জিদানকে শিরোপা জিততে হলে দ্রুতই প্লান বি নিয়ে ভাবতে হবে। কারণ লিগের মাঝামাঝি সময়েই প্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে ১৪ পয়েন্টে পিছিয়ে পড়েছে।

জেমস রদ্রিগেজ, আলভারো মোরাতা ও পেপে চলে যাওয়ার পর যাদের বিকল্প হিসাবে নেয়া হয়েছে তাদের কেউই রিয়ালের জার্সিতে আলো ছড়াতে পারেননি। ঠিক এই কারণেই প্রশ্ন তুলেছিলেন রোনালদো।

Exit mobile version