চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

রোজারিও সেজেছে জাদুকরের উৎসবে

আর একমাত্র একটি রাত। পোহালেই জন্মভূমি রোজারিওতে গাঁটছড়া বাধতে যাচ্ছেন লিওনেল মেসি। দীর্ঘদিনের বান্ধবী আন্তনেল্লা রোকুজ্জোকে আনুষ্ঠানিকভাবে ঘরে তুলতে যাচ্ছেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর। তাই প্রিয় সন্তানের বিয়ে উপলক্ষে সেজেছে রোজারিও।

নিজের বিয়েতে ২৫০ জন অতিথিকে নেমতন্ন করেছেন মেসি। ক্লাব বার্সেলোনার বর্তমান এবং সাবেক সতীর্থরা আছেন সেই তালিকায়। সবচেয়ে আগ্রহ জাগাচ্ছে তালিকায় থাকা পিকে এবং শাকিরার নাম। মেসির হবু স্ত্রী রোকুজ্জোর সঙ্গে নাকি শাকিরার সম্পর্ক ভালো নয়, এমন সব গুজবের জল্পনা-কল্পনার অবসান ঘটতে যাচ্ছে এই খবরে।

ফিট থাকতে সবার আগে চিনি বাদ দিন, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ নিন।

দীর্ঘ পথ চলার একটি আনন্দক্ষণ

তবে রোজারিও প্রশাসনের জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জটা হতে যাচ্ছে এই বিয়ের নিরাপত্তা ব্যবস্থা ঠিকঠাক রাখা। সাউথ আমেরিকার অন্যতম অপরাধ প্রবণ অঞ্চল রোজারিও শহর। তবে প্রশাসনের বিশ্বাস রোজারিওর সন্তান হওয়ায় মেসির বা ঝলমলে অনুষ্ঠানের কোন ক্ষতির চেষ্টা করবে না অপরাধীরা।

এখানেই বাজবে শানাই

বিয়ে হবে রোজারিওর সবচেয়ে বিলাসবহুল হোটেল ক্যাসিনো কমপ্লেক্সে। সেই হোটেলের নিরাপত্তার অবশ্য দেখভাল করবে আর্জেন্টাইন অধিনায়কের নিজস্ব নিরাপত্তা বাহিনী।

পাখির চোখে রোজারিওর সিটি কমপ্লেক্স

তবে সবকিছু ছাপিয়ে মেসির বিয়েটাকেই বড় করে দেখছে রোজারিওবাসী। ইতিমধ্যে সাউথ আমেরিকার অন্যতম সেরা বিয়ের তকমা পেয়ে গেছে এই বিয়ে। প্রায় সব প্রস্তুতি সম্পন্ন। প্রস্তুত মেসি এবং রোকুজ্জো। এবার শুধু শানাইটা বাজার পালা। বাবা মায়ের বিয়ে দেখতে প্রস্তুত দুই সন্তান থিয়াগো আর মাত্তেও।

প্রেম জীবনের নানা সময়ে মেসি-রোকুজ্জো