Site icon চ্যানেল আই অনলাইন

যে কারণে ফারহান-অধুনার বিচ্ছেদ

বৃহস্পতিবার মিডিয়ার সামনে সরাসরি নিজেদের ডিভোর্সের কথা ঘোষণা করেছেন ফারহান ও অধুনা। দীর্ঘ ১৫ বছরের ইতি টেনে ফারহান-অধুনা দম্পতি জানিয়ে ছিলেন, পারস্পরিক সম্মতিতে শান্তিপূর্ণ ভাবে বিচ্ছেদের পথ বেছে নিয়েছেন তারা। সন্তানদের দায়িত্ব নিচ্ছেন দু’জনেই।

তারা দু’জন এটাও বলেছিলেন, তাদের এই একান্ত ব্যক্তিগত সিদ্ধান্তে কেউ যেনো নাক না গলায়। তবে এর পরপরই বলিউডে বিভিন্ন প্রশ্নের ডানা বাধে। গুঞ্জননির্ভর উত্তর ভাসতে থাকে বলিঅন্দরে।

বলিপাড়ার একাংশ ফারহান ও অধুনার সংসার ভাঙ্গার মূল কারণ হিসেবে বলিউডের অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের দিকে অভিযোগে তীর। কারণ ‘রক অন টু’ ছবিতে ফারহানের সঙ্গে কাজ করছেন শক্তি কাপুরের কন্যা শ্রদ্ধা।

আবার আরেক অংশের সন্দেহের তীর অদিতি রাও হায়দারির দিকে। ফারহান ও অদিতি একসঙ্গে অভিনয় করেছেন ‘ওয়াজির’ ছবিতে। সহশিল্পীর সঙ্গে স্বামীর ঘনিষ্ঠতা মেনে না নেওয়ার কারণে দীর্ঘদিনের সংসার জীবনের ইতি ঘটেছে অধুনা।

অদিতিকে নিয়ে প্রায় তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। এক পর্যায়ে ফারহান তার বোন জোয়া আখতারের বাড়িতেও থেকেছেন। বিভিন্ন অনুষ্ঠানে অধুনাকে নিয়েই নিয়মিত অংশ নিলেও হঠাৎ করে ফারহান সবখানে অদিতিকে হাজির হয়েছেন।

অার তাই বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে দ্বিতীয়বার ভাবেননি অধুনা। ফারহান চেয়ে ছয় বছরের ছোট অধুনার সংসারে রয়েছে দুটি সন্তান।

Exit mobile version