Site icon চ্যানেল আই অনলাইন

যে কারণে প্রযোজনা থেকে সরে গেলেন আনুশকা

বর্তমান সময়ে বলিউডে প্রভাবশালী কোন অভিনেত্রীর নাম যদি উল্লেখ করতেই হয় তবে সেই তালিকায় প্রথমেই থাকবে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার নাম। গেল দুবছর যাবত অভিনয় থেকে বিরত থাকলেও নিজ প্রযোজনা প্রতিষ্ঠান (‘ক্লিন স্লেট ফিল্মস’) দিয়ে নিজের দাপট ঠিকই বজায় রেখেছেন এই অভিনেত্রী। তবে এবার সেই প্রযোজনা প্রতিষ্ঠান থেকেই সরে যাওয়ার ঘোষণা দিলেন তিনি।

শনিবার (১৯ মার্চ) নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম থেকে একটি বিবৃতির মাধ্যমে এই ঘোষণা দেন আনুশকা। নিজের প্রযোজনা প্রতিষ্ঠানটি থেকে সরে যাওয়ার কারণ হিসেবে আনুশকা উল্লেখ করেন যে, ‘অভিনয়ে পুরোপুরি মনোনিবেশ করতেই তার এই সিদ্ধান্ত।’

বিবৃতিতে আনুশকা আরও জানান, আমি এবং আমার ভাই কর্ণেশ শর্মা যখন এই প্রযোজনা প্রতিষ্ঠানটির কাজ শুরু করি তখন আমরা দুজনই কাজটিতে নতুন ছিলাম। তবে আমাদের ভালো কাজ করার প্রচেষ্টা ছিল দৃঢ়। তাইতো আমরা এখন পর্যন্ত এত দূর পৌঁছাতে পেরেছি। যা নিয়ে আমি সত্যিই গর্বিত।

মাত্র ২৫ বছর বয়সে ভাই কর্ণেশ শর্মার সঙ্গে নিজ প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মস’ দিয়ে যাত্রা শুরু করেছিলেন আনুশকা। এরপর একে একে তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে মুক্তি পেয়েছে ‘এনএইচ১০’, ‘ফিল্লৌরি’, ‘পরি’ এবং সর্বশেষ ‘বুলবুল’ সিনেমাগুলো।

তার প্রযোজিত সবগুলো সিনেমাই যথেষ্ট ব্যবসা সফল হয়েছে। তবে সর্বশেষ তার প্রযোজিত ওয়েব সিরিজ ‘পাতাল লোক’ এবং ‘বুলবুল’ সিনেমাটির জন্য সবচেয়ে বেশি প্রসংশিত হয়েছেন আনুশকা।

Exit mobile version