চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

যেকোনো কিছুই ঘটতে পারে: উইলিয়ামসন

টানা দুবার বিশ্বকাপের ফাইনালে ওঠা চাট্টিখানি কথা নয়! সেমিতে আবার টুর্নামেন্টের হটফেভারিট ভারতকে হারিয়ে ফাইনালে এসেছে নিউজিল্যান্ড। শিরোপার মঞ্চে অবশ্য পা মাটিতেই রাখছেন কেন উইলিয়ামসন। তবে আত্মবিশ্বাসী থাকছেন। কিউই দলনায়ক বলছেন, শিরোপা নির্ধারণী ম্যাচে যেকোনো কিছুই ঘটতে পারে।

‘আমি মনে করি যেকোনো কিছুই ঘটতে পারে। এটি সত্যিই বিশেষ উপলক্ষ।’

লন্ডনের ঐতিহাসিক লর্ডস স্টেডিয়ামে বিশ্বকাপের দ্বাদশ আসরের ফাইনালে কয়েকঘণ্টা পরই ইংল্যান্ডের মুখোমুখি হবে নিউজিল্যান্ড। ভারতকে হারিয়ে নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়াকে হারিয়ে ইংল্যান্ড ফাইনালের টিকিট কেটেছে সেরা চারে।

চার বছর আগে বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলেছিলেন উইলিয়ামস। এবারের প্রতিপক্ষ ইংল্যান্ডও প্রবল শক্তিশালী। তবে লর্ডসে যেকোনো কিছুই সম্ভব বলে মনে করছেন কেন। সেরাটা দিতে চান বিশেষ দিনে।

‘আপনার মনের মধ্যে বিভিন্ন ধরনের চিন্তা আসতেই পারে। তবে আমি এবং আমার দল যেই অবস্থান থেকে এখানে এসেছে, তাতে করে আমারে পা মাটিতেই আছে। আমরা জেতার জন্য সেরা ক্রিকেট নৈপুণ্যই উপহার দেবো। তবে দিন শেষে এটি একটি ক্রিকেট ম্যাচই’

লিগপর্বে ইংল্যান্ডের কাছে ১১৯ রানের বড় ব্যবধানে হেরেছিল নিউজিল্যান্ড। তবে সেমিফাইনালে ভারতকে হারিয়ে উজ্জীবিতই রয়েছে কিউইরা। লর্ডসে স্বাগতিক ইংলিশদের ছেড়ে কথা বলতে চায় না উইলিয়ামসনের দল।