Site icon চ্যানেল আই অনলাইন

মুম্বাইর ভক্তদের নিরাশ করেননি জাস্টিন বিবার

মুম্বাইর রাস্তায় হঠাৎ​ গাড়ির কাঁচ নামিয়ে দেন জাস্টিন বিবার

মুম্বাইর ডি ওয়াই পাতিল স্টেডিয়াম প্রস্তুত জাস্টিন বিবারের জন্য। অপেক্ষা করছেন ৪৫ হাজার দর্শক। দুই ঘণ্টার জন্য তার মঞ্চে আসার কথা রয়েছে ভারতীয় সময় রাত আটটায়। কড়া নিরাপত্তার চাদরে ঢেকে রাখা হয়েছে বিবারকে। তার সঙ্গে সব সময় দেহরক্ষী ও সাদা পোশাকের পুলিশ থাকছে। সন্ধ্যায় হোটেল থেকে তাকে হেলিকপ্টারে করে ডি ওয়াই পাতিল স্টেডিয়ামে নিয়ে যাওয়া হবে।

জানা গেছে, ‘পারপাস ট্যুর’–এর অংশ হিসাবে আয়োজিত জাস্টিন বিবারের এই কনসার্টের দর্মকদের জন্য স্টেডিয়ামের গেট দুপুরেই খুলে দেওয়া হয়েছে। বিকাল থেকে ভারতীয় শিল্পীরা মঞ্চে গান ও নাচ পরিবেশন করেন।

জাস্টিন বিবার মুম্বাই এসেছেন কাল রাতে। দিনের বেলা বেশ ফুরফুরে মেজাজে মুম্বাইর পথে ঘুরে বেড়াতে দেখা গেছে তাকে। সুবিধাবঞ্চিত শিশুদের একটি বাসে উঠে আনন্দঘন কিছু মুহূর্ত কাটিয়েছেন।

সুবিধাবঞ্চিত শিশুদের একটি বাসে উঠে আনন্দঘন কিছু মুহূর্ত কাটিয়েছেন জাস্টিন বিবার

এদিকে জাস্টিন বিবারের অন্ধ ভক্তরা প্রিয় তারকাকে কাছ থেকে এক ঝলক দেখার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ভক্তদের অবশ্য নিরাশ করেননি বিবার। হোটেল থেকে বের হওয়ার পর পথে ভক্তদের দাঁড়িয়ে থাকতে দেখে হঠাৎ গাড়ির কাচ নামিয়ে দেন। ভক্তদের উদ্দেশে হাত নাড়েন। আর বিবারকে দেখে তার ভক্তরা আনন্দে চিৎকার করতে থাকেন। এনডি টিভি, মুম্বাই মিরর।

জাস্টিন বিবারকে এক নজর দেখার জন্য হোটেলের বাইরে ভক্তরা
Exit mobile version