Site icon চ্যানেল আই অনলাইন

মা নেই, তবুও থেমে নেই জন্মদিন

শ্রীদেবী

সদ্য প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুর দম্পতির মেয়ে জানভি কাপুরের জন্মদিন ছিল ০৬ মার্চ মঙ্গলবার। ২১ বছরে পা রাখলেন জানভি কাপুর। মাকে ছাড়া এবারই প্রথম জন্মদিন তার।

সাদামাটা ভাবে উদযাপন করা হয়েছে জানভি কাপুরের জন্মদিন। জানভি বলেছিলেন মাকে ছাড়া জন্মদিন করবেন না। তবুও মেয়ের মুখে হাসি ফোটানোর জন্য চেষ্টার ত্রুটি করেননি বনি কাপুর। জন্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড অভিনেতা থেকে শুরু করে ভক্ত ও অনুসারীরা।

জন্মদিনের সকালটা জানভি কাটিয়েছিলেন একটি বৃদ্ধাশ্রমে। সেখানের আবাসিকদের সঙ্গে কেক কাটেন জানভি। এরপর সন্ধ্যায় পরিবারের সকলকে নিয়ে বাড়িতেই ডিনার পার্টির আয়োজন করা হয়। সেখানে কাপুর পরিবারের অন্য অনেকেই উপস্থিত ছিলেন। অনিল কাপুরের দুই মেয়ে সোনম ও রিয়ার পাশাপাশি সঞ্জয় কাপুরের মেয়ে সানায়াও ছিলেন জন্মদিনের অনুষ্ঠানে।

সন্ধ্যায় পরিবারের সকলকে নিয়ে বাড়িতেই ডিনার পার্টির আয়োজন করা হয়।

খুব শিগগিরই করণ জোহর প্রযোজিত ‘ধাড়াক’ ছবির মধ্য দিয়ে বলিউড অভিষেক হতে যাচ্ছে জানভির। এতে সহশিল্পী হিসেবে তিনি পাবেন অভিনেতা শহিদ কাপুরের ছোট ভাই ইশান খাত্তারকে। চলতি বছরের জুলাই মাসেই মুক্তি পাওয়ার কথা জানভি কাপুরের প্রথম অভিনীত ছবি ‘ধড়ক’। ছবিটি নিয়ে খুবই আশাবাদী ছিলেন তার মা শ্রীদেবী। হিন্দুস্তান টাইমস

Exit mobile version