Site icon চ্যানেল আই অনলাইন

বড় খবর, বার্সেলোনা গোল করেছে-জিতেছেও

হার, ড্র, গোলখরা, তালগোল পাকানো ফুটবল, কোচের চাকরি নিয়ে টানাটানি, চড়াই-উতরাইয়ের মাঝে ঘুরপাক খেতে থাকা বার্সেলোনা দারুণ এক জয়ে স্বস্তি ফিরিয়েছে ন্যু ক্যাম্পে। লেভান্তের বিপক্ষে দাপটে খেলে জিতেছে লিগ ম্যাচে।

ঘরের মাঠে লেভান্তেকে ৩-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। গোল করেছেন মেম্ফিস ডিপাই, লুক ডি ইয়ং ও কাতালানদের নতুন নাম্বার-১০ আনসু ফাতি।

জয় দিয়ে স্প্যানিশ টেবিলের ছয় নম্বরে উঠে এসেছে বার্সা। ৬ ম্যাচে ১২ পয়েন্ট তাদের। টেবিলের ১৭তম স্থানে আছে লেভান্তে। ৭ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ।

তিন ম্যাচের জয়খরা তিন গোলে কাটানোর পথে ষষ্ঠ মিনিটেই খাতা খোলে বার্সা। পেনাল্টিতে গোল আনেন ডিপাই। ফাউলের শিকার হয়েছিলেন ডাচ ফরোয়ার্ড।

ম্যাচের ১৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে দেন লুক। ডিপাইয়ের থেকে বল পেয়ে সার্জিও ডেস্ত সেটি ঠেলে দেন অরক্ষিত লুকের দিকে। বার্সা জার্সিতে নিজের প্রথম গোলটি আদায় করে নিতে ভুল করেননি লুক।

কয়েকটি সুযোগ হাতছাড়ার পর আসে মধ্যবিরতি। ফিরে ব্যবধান বাড়াতে পারছিলেন না ডিপাইরা। যোগ করা সময়ের প্রথম মিনিটে সেটি পূর্ণ করে দেন বদলি নামা ফাতি। চোট কাটিয়ে ১০ মাস পর মাঠে ফেরা দূরপাল্লার দর্শনীয় গোলে রাঙান স্প্যানিশ তরুণ ফরোয়ার্ড।

Exit mobile version