Site icon চ্যানেল আই অনলাইন

বিতর্কের পরে প্রাপ্য সম্মানটুকু পেলেন মামুনুলরা

বিতর্কের পরে অবশেষে এমএ আজিজ স্টেডিয়ামে প্রাপ্য সম্মানটুকু পেলেন জাতীয় দলের ফুটবলাররা। মাত্র দু’দিনের ব্যবধানে পাল্টে গেলো পুরো দৃশ্যপট। সাধারণ গ্যালারির রেলিং, কংক্রিটের সিড়ি এবং সাংবাদিকদের চেয়ার ছাপিয়ে মামুনুল, নাসির, সাখাওয়াত রনিরা শনিবার খেলা দেখলেন বিশেষ শীতাতপ নিয়ন্ত্রিত হসপিটালিটি বক্সে।

দুদিন আগে, স্টেডিয়ামে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের খেলা দেখতে এসে আসন না পাওয়ায় হতাশা প্রকাশ করেছিলেন জাতীয় দল এবং এই টুর্নামেন্টে না খেলা শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ফুটবলারা। সেদিন তাদের খেলা দেখতে হয়েছিলো সাধারণ গ্যালরিতে বসে অথবা দাড়িয়ে। আর অধিনায়ক মামুনুল ইসলাম খেলা দেখেছিলেন সাংবাদিকদের জন্য ‘অস্থায়ী প্রেসবক্স’ বানানো স্টেডিয়াম কর্তৃপক্ষের মিটিং রুমে।

চ্যানেল আই অনলাইনে ওই খবর প্রকাশ হওয়ায় পর ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছিলেন ফুটবল ভক্তরা। তারা সমালোচনা করেছিলেন টুর্নামেন্ট আয়োজক কমিটির। অবশ্য পর দিনই সব ঠিকঠাক করে দেয় টুর্নামেন্ট কমিটি।

শনিবার এমএ আজিজ স্টেডিয়ামের তৃতীয় তলায় হসপিটালিটি বক্সে মামুনুলদের সঙ্গে ছিলেন জাতীয় ফুটবল দলের হেড কোচ ফাবিও লোপেজও।

তবে নিরাপত্তা রক্ষীদের কঠোর অবস্থানে বক্সে প্রবেশ করতে পারেনি গণমাধ্যম। অবশ্য কাচের ভেতর থেকে ঠিকই হাত নেড়ে নিজের অবস্থান জানিয়েছেন বাংলাদেশ ক্যাপ্টেন। হতাশা ছাপিয়ে ছবিতে খুঁজে পাওয়া গেলো চীরচেনা সেই হাসি হাসি চেহারার মামুনুলকে।

Exit mobile version