Site icon চ্যানেল আই অনলাইন

প্রেম ভেঙে বিচ্ছেদের পথে শ্রদ্ধা

দীর্ঘ চার বছর চুটিয়ে প্রেমের পর অবশেষে বিচ্ছেদের পথে পা বাড়ালেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর ও তার প্রেমিক ফটোগ্রাফার রোহান শ্রেষ্ঠা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, সম্প্রতি ভারতের গোয়ায় অনুষ্ঠিত হওয়া শ্রদ্ধার জন্মদিনের পার্টিতেও নাকি হাজির ছিলেন না রোহান।

শোনা গেছে, গেল জানুয়ারি থেকেই নাকি তাদের অশান্তি লেগে ছিল তাদের প্রেমের সম্পর্কে। মাসখানেক ঝগড়াঝাটির পর সম্পর্ক থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছেন দু’জন। তারই প্রেক্ষিতে ফেব্রুয়ারিতেই নাকি তাদের বিচ্ছেদ হয়েছে। যদিও এ বিষয়ে শ্রদ্ধা বা রোহান কেউই প্রতিক্রিয়া জানাননি।

জানা গেছে, প্রায় ৪ বছর আগে তাদের প্রেমের সম্পর্কের শুরু। যদিও প্রকাশ্যে কেউ-ই তা স্বীকার করেননি। তবে প্রায়ই একসঙ্গে দেখা গেছে দু’জনকে। এর আগে থেকেও তারা দীর্ঘ দিনের বন্ধু ছিলেন। কখনো নৈশভোজ আবার কখনো ফ্যামিলি গেট টুগেদারে নজর কেড়েছেন তারা। একাধিকবার তাদের বিয়ের গুঞ্জনও চাউর হয়েছে।

যদিও শ্রদ্ধার বাবা অভিনেতা শক্তি কাপুরও রোহানকে তার মেয়ের বন্ধু বলেই মনে করেন। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘রোহান খুবই ভালো ছেলে। ছোটবেলা থেকেই আমাদের বাড়িতে তার যাতায়াত। শ্রদ্ধা এখনো আমাকে তার বিয়ের পরিকল্পনা জানায়নি। আমার মনে হয়, তারা এখনো ছোটবেলার বন্ধুই আছে। তারা এ বিষয়টিতে বিশেষ গুরুত্ব দিচ্ছে কিনা জানি না।’

Exit mobile version