Site icon চ্যানেল আই অনলাইন

প্রিয়াঙ্কার বিয়েতে নাখোশ মা!

টানা তিন দিনের জমকালো আয়োজনের মধ্য দিয়ে গত ১ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মার্কিন পপ গায়ক নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। জমকালো আয়োজনে একাধিক রিসেপশনও হয়েছে। কিন্তু মেয়ের সে সব আয়োজনে খুশি ছিলেন না প্রিয়াঙ্কার মা মধু চোপড়া, জানালেন প্রিয়াঙ্কা নিজেই।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছেন যে, “আমাদের বিয়েটা তিন দিন ধরে হয়েছিল। হিন্দু বিয়েতে বিয়ের আগের দিন যে নিয়মগুলো মানা হয় সেটা একদিন, এর পরের দিন হিন্দু রীতিতে ও তারপরের দিন খ্রিস্টান রীতিতে সম্পন্ন হয়েছে বিয়ে। তবে সাধারণত ভারতীয় বিয়েতে হাজারের উপর লোক হয়। কিন্তু, আমাদের বিয়েতে মাত্র ২০০ লোক হয়েছিল।”  এই ব্যাপারটা নিয়েই অসন্তুষ্ট প্রিয়াঙ্কার মা মধু চোপড়া।

প্রিয়াঙ্কা জানান, শুধুমাত্র দুই পরিবারের লোক নিয়েই ২০০ লোক হয়ে গিয়েছিল। তাই তার মা পুরো বিয়ের অনুষ্ঠান জুড়েই অসন্তুষ্ট ছিলেন। মধু চোপড়া চেয়েছিলেন বড় পার্টি দিয়ে দেড় লাখের মতো লোককে নিমন্ত্রণ করতে।

বিয়ের পরে আরও চারটা রিসেপশন হয়েছে প্রিয়াঙ্কার। এতে মায়ের অভিমান ভেঙ্গেছে কিনা সেই সম্পর্কে অবশ্য কিছু জানাননি প্রিয়াঙ্কা।

Exit mobile version