চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

পাবনায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

পাবনা প্রতিনিধি: পাবনার আতাইকুলা থানার শ্রীপুর বাজারে হাফিজ মিয়া (৪২) নামের এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত হাফিজ জেলার আটঘরিয়া উপজেলার আতাইকুলা থানার লক্ষিপুর ইউনিয়নের রঘুরামপুর গ্রামের আবু তাহের মিয়ার ছেলে। তিনি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রোববার পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মনিরুজ্জামান মিয়া জানান, শ্রীপুরের চতরা বিলের আধিপত্য নিয়ে স্থানীয় নজরুল ইসলাম (৪০) ও সাব্বির (৩৮)সহ কয়েকজনের সঙ্গে বিবাদ চলছিল। এরই জের ধরে শনিবার বিকেলে হাফিজের সাথে সাব্বিরের কথা কাটাকাটির এক পর্যায়ে হাফিজ সাব্বিরকে চড় থাপ্পড় মারেন।

এ ঘটনার জের ধরে রাতে সাব্বির ও তার লোকজন শ্রীপুর বাজারে হাফিজকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, নিহত হাফিজ একসময় চরমপন্থী সংগঠন পুর্ববাংলা কমিউনিষ্ট পার্টি (লাল পতাকার) আঞ্চলিক নেতা ছিল। পরে সে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।

এ ঘটনায় নিহত হাফিজুরের ভাই স্থানীয় মৎস্যজীবী সমিতির সভাপতি মনিরুল ইসলাম বাদী হয়ে বরিশাল রেঞ্জের ডিআইজির ভাই নজরুল ইসলামকে প্রধান আসামী করে ১৬ জনের বিরুদ্ধে আতাইকুলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এলাকায় পুলিশী অভিযান অব্যহত রয়েছে।