চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

দুই শিশু ভাইয়ের ঘাতক ভাইকে যেভাবে ধরলো পুলিশ

কুমিল্লায় দুই শিশু হত্যার তিন দিনের মাথায় ঘাতক সৎ বড়ভাইকে গ্রেপ্তার করেছে কুমিল্লা পুলিশ। ঢাকার শান্তিনগরের টুইন টাওয়ারের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

দুই ভাইকে হত্যার পর ঢাকা পালিয়ে গিয়েছিল বড় ভাই ওয়ার্ল্ড ইউনিভার্নিটির ছাত্র সফিউল ইসলাম ছোটন। প্রথমে ঢাকার ধানমন্ডিতে মেসে গিয়ে বন্ধুদের ঘটনাটি জানায় সে। বন্ধুরা তাকে আত্মগোপন করতে বললে দুই রাত সে মসজিদে কাটায়। অর্থ সঙ্কটে থাকায় পরে পুলিশের পাতা ফাঁদে পা দেয় সে।

কুমিল্লার পুলিশ সুপার শাহ আবিদ হোসেন, খবর পাওয়ার পরপরই আমরা নিজেরা প্রস্তুতি নিয়ে তাকে গ্রেপ্তার করি। গতকাল তাকে ধরতে সক্ষম হই।  

শনিবার দুপুর দেড়টার দিকে কুমিল্লার ঢুলিপাড়া চৌমুহনী এলাকায় খুন হয় মেহেদী হাসান জয় ও মেজবাউল হক মনি নামে দুই শিশু। সৎভাই সফিউল ইসলাম ছোটন গলায় দড়ি পেঁচিয়ে ও শ্বাসরোধ করে ছোট দুই ভাইকে হত্যা করে বলে অভিযোগ করে পরিবার।

এদিকে কুমিল্লার মনোহরগঞ্জে আরো এক শিশুর বস্তা বন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। সে বন্দিশাহি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্র। আজ সকাল ১০টায় উপজেলা সদর বাজারের রাজেরগড় নামক স্থানে খালের পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়।