চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গর্ভবতী হওয়ার খবর উড়িয়ে দিলেন মাইলি

কয়েকদিন ধরেই সামাজিক মাধ্যমে একটি ছবি ভাইরাল হয়ে গেছে যেখানে মাইলি সাইরাসকে দেখতে গর্ভবতী মনে হচ্ছে। আর তাই ভক্তরা সুযোগ পেয়ে গুজব ছড়িয়ে দেয় লিয়াম হেমসওয়ার্থ ও মাইলি সাইরাসের প্রথম সন্তান আসছে। কিন্তু খবরটিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন মাইলি নিজেই।

ঘটনার শুরু সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া একটি ছবি থেকে। মাইলি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন ছবিটি। জন্মদিন উদযাপনের আগের সেলিব্রেশনে তোলা এই ছবিতে বেশ ঢিলে-ঢালা একটি টিশার্ট পরা ছিলেন তিনি। সেই ছবিটাকে নিয়েই ভক্তরা গুজব ছড়িয়ে দেয় যে মাইলি সাইরাস গর্ভবতী।

তবে মাইলি নিজেই এই গুজব উড়িয়ে দিয়েছেন ইনস্টাগ্রামে। সেই ছবিটাই আবার শেয়ার করে তিনি লিখেছেন, গর্ভবতী নন তিনি। একটু বেশি টার্কি খেয়ে ফেলেছিলেন সেদিন। গুজব ছড়ানোর কারণে তিনি ভক্তদেরকে ‘রুড’ বলেন।

২০০৯ সালে ‘দ্য লাস্ট সং’ সিনেমার শুটিং সেটে প্রেমের সম্পর্কে জড়ান মার্কিন অভিনেত্রী ও সঙ্গীতশিল্পী মাইলি সাইরাস ও হলিউড অভিনেতা লিয়াম হেমসওয়ার্থ। ২০১২ সালে শোনা যায় তাদের আংটি বদলের খবর। তবে এক বছর পরই সম্পর্ক ভেঙ্গে যাই এই তারকা জুটির। ২০১৬-তে এসে আবারও জোড়া লাগে তাদের সম্পর্ক।টাইমস অব ইন্ডিয়া