চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

কৃষকদের আয়োজনে ময়মনসিংহে চ্যানেল আইয়ের জন্মদিন

বর্ণাঢ্য কর্মসূচির মাধ্যমে ময়মনসিংহ তারাকান্দার প্রত্যন্ত গ্রাম ঘিটুয়ারীতে চ্যানেল আইয়ের সতের বছরে পদার্পণ উদযাপন করেছে কৃষকরা। এ সময় নিজেদের তৈরি কেক কাটা, শোভাযাত্রা, কৃষকদের মধ্যে জৈব সার বিতরণ, স্কুল শিক্ষাথীদের মধ্যে কলম বিতরন, পোনা মাছ অবমুক্ত করণ, সবজি ও তালের বীজ বিতরণ করা হয়।

ময়মনসিংহের প্রত্যন্ত গ্রাম ঘিটুয়ারীতে ব্যাপকে আয়োজনে উৎযাপিত হয় চ্যানেল আই এর জন্মদিন। সাবেক ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেনের সভাপতিত্বে কৃষক গিয়াস উদ্দিনের তৈরি কেক কেটে জন্মদিনের শুভ সূচনা করেন কৃষি কর্মকর্তা কৃষিবিদ হায়াৎ মাহমুদ, চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার শেখ মহিউদ্দিন আহাম্মদ ও অন্য অতিথিরা।

আলোচনা অনুষ্ঠান শেষে র‌্যালি ও রাস্তার পাশে তাল গাছের চারা রোপন করা হয়। বিনামূল্যে বীজ, জৈব সার পেয়ে কৃষকদের মধ্যে ছিলো খুশির আমেজ। এছাড়াও একটি করে কলম উপহার পেয়েই আনন্দ প্রকাশ করেন শিক্ষার্থীরা।

গ্রাম পর্যায়ে কৃষকদের সম্পৃক্ত করে সারা দেশে এ ধরণের কর্মসূচি গ্রহণের আহ্বান জনিয়েছেন কৃষিবিদ, সুধীজন ও জনপ্রতিনিধিরা । চ্যানেল আই সদস্য দর্শক ফোরাম শাখাওয়াত হোসেন বাবুল, উপ-সহকারী কৃষি কর্মকর্তা হাজী আব্দুল গনি এবং উপ-সহকারী কৃষি কর্মকর্তা মিজানুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, তারাকান্দা উপজেলার কৃষি কর্মকর্তা কৃষিবিদ হায়াৎ মাহমুদ সকলকে নিয়ে চ্যানেল আইয়ের এ উদ্যোগের প্রশংসা করেছেন।

‘হৃদয়ে বাংলাদেশ’ শ্লোগানটি চ্যানেল আইয়ের মাধ্যমে সারা বিশ্বে আরো বেশি করে ছড়িয়ে যাক এমনটাই প্রত্যাশা কৃষক ও চ্যানেল আই ভক্তদের।