Site icon চ্যানেল আই অনলাইন

কুমিল্লার বিপক্ষেও হারলো চিটাগং ভাইকিংস

ইমরুল কায়েস-আহমেদ শেহজাদ এবং শোয়েব মালিকের অজপরাজিত ২৭ রানে চিটাগং ভাইকিংসের বিরুদ্ধে ৫ উইকেটের জয় পেয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

ভাইকিংসের ছুড়ে দেওয়া ১৩৬ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই লিটন দাসের বিদায় কিছুটা চিন্তায় ফেললেও ইমরুল কায়েসের ৩৫, আহমেদ শেহেজাদের ৩৭ এবং শোয়েব মালিকের অপরাজিত ৩৪ রানের ওপর ভর করে ২ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় কুমিল্লার দলটি।

চিটাগং ভাইকিংসের ১৩৬ রানের ইনিংসে প্রথম চার ব্যাটসম্যানের তিনজনের ব্যাট থেকেই আসে ১১৫ রান। তবে টি২০র জন্য এটি যে নির্ভর যোগ্য স্কোর নয় তা আরেকবার প্রমাণ করার পণ করেই যেনো মাঠে নেমেছিলো কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ব্যাটসম্যানরা।

টসে হেরে ব্যাট করতে নেমে ওপেনিং জুটিতে দুর্দান্ত সূচনা এনে দেন ভাইকিংসের দুই ওপেনার তামিম ইকবাল ও লংকান অলরাউন্ডার তিলেকারন্তে দিলশান। তাদের ওপেনিং জুটি থেকেই আসে ৫১ রান। তামিমকে ফিরিয়ে কুমিল্লাকে প্রথম সাফল্য এনে দেন শুভাগত হোম।

তবে তামিমের বিদায়ের তিন রানের মধ্যে এনামুল হক বিদায় নিলে কিছুটা চাপে পড়ে চট্রগ্রামের দলটি। কিন্তু আগের ম্যাচে প্রথম বারের মতো ব্যাট হাতে নেমে ব্যর্থ উমর আকমল যে নিজের জাত চেনাতে এ ম্যাচটিকেই বেছে নিলে।

নিজের জাত চিনিয়ে ৩৪ বলের মোকাবেলায় ২ছয় ও ৪ চারে তুলে নিলেন ৪৯ রান। শেষ পর্যন্ত ভাইকিংসের ইনিংস থামে ১৩৬ রানে। দিলশান ৩৯ ও উমর আকমল ৪৯ রানে আউট হন।

এই হারে ৮ ম্যাচে মাত্র দুই জয় ভঅইকিংসের অন্যদিকে সাত ম্যাচে পাঁচ জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে কুমিল্লা।

Exit mobile version