Site icon চ্যানেল আই অনলাইন

করোনার জন্য বঙ্গের সাবস্ক্রিপশন ফ্রি, যুক্ত হচ্ছে নতুন অনুষ্ঠান

Advertisements

করোনাভাইরাসের কারণে স্থবির পুরো বিশ্ব। সংক্রমিত এই ভাইরাসের প্রাদুর্ভাব বাংলাদেশেও। যা ইতোমধ্যেই প্রভাব ফেলেছে দৈনন্দিন জীবনে। এই ভাইরাস প্রতিরোধে সরকার দেশের মানুষকে নিজ নিজ ঘরে থেকে, হোম কোয়ারেন্টাইন মেনে চলা-সহ আরো নানাবিধ স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছে।

এরই ধারাবাহিকতায় মানুষের বাসায় থাকার দিনগুলোকে সহজ করে তুলতে বাংলাদেশের প্রথম এবং বৃহত্তম ভিডিও স্ট্রিমিং সার্ভিস ‘বঙ্গ’-এর ওয়েবসাইটের সব সাবস্ক্রিপশন মূলক বাধ্যবাধকতা তুলে নিয়েছে বলে একটি সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় প্রতিষ্ঠানটি। তাই এখন বঙ্গ-এর সব ব্লকবাস্টার সিনেমা, নাটক, লাইভ টিভি এবং অন্যান্য বিনোদনের মাধ্যমগুলো দর্শকরা উপভোগ করতে পারবেন একদম ফ্রি-তে।

বঙ্গ থেকে জানানো হয়েছে, এই প্লাটফর্মে রয়েছে হাজারেরও বেশি ঘণ্টার চলচ্চিত্র, নাটক, টিভি শো, মিউজিক ভিডিও। এমনকি প্রতিনিয়ত যুক্ত হচ্ছে নতুন নতুন সব কন্টেন্ট। মানুষের বাসায় থাকাকালীন সময়ে বিনোদন দিতেই মূলত বঙ্গ এমন উদ্যোগ গ্রহণ করেছে বলে জানায়।

কোয়ারেন্টাইনের দিনগুলোতে দর্শকদের আরেকটু বাড়তি আনন্দ দিতে, বঙ্গ নিয়ে এলো ‘হোম উইথ’ মিউজিক শো। এই মিউজিক্যাল শো-তে বঙ্গ-এর দর্শকদের জন্য পারফর্ম করেছেন জনপ্রিয় ব্যান্ড মাইলস খ্যাত শাফিন আহমেদ, ইন্দালো ব্যান্ডের ভোকাল জন কবির, আর্বোভাইরাস ব্যান্ডের নাফিস আল আমিন-এর মতো জনপ্রিয় সব তারকারা। এছাড়াও দর্শকদের আনন্দ দেওয়ার জন্য এই তালিকায় আরো থাকছেন ‘শায়ান চৌধুরী অর্ণব, মিনার রহমান, বাপ্পা মজুমদার, প্রীতম হাসান, প্রতীক হাসান, আদিত রহমান, মিলা, জেফার রহমান, রুমেল আলী, বাবনা করিম, মাহতিম শাকিব-সহ আরো অন্যান্য গুণী শিল্পীরা।

ঘরোয়া কনসার্টের আমেজে করা এই মিউজিক্যাল শো দর্শকদের কোয়ারেন্টাইন সময়ের অবসাদ দূর করতে সাহায্য করবে বলে আশা করছে বঙ্গ।

এমন উদ্যোগ সম্পর্কে বঙ্গ-এর প্রধান পরিচালন কর্মকর্তা ফায়েজ তাহের বলেন, বর্তমান সময়ের এ মহামারী মোকাবেলার জন্য বাড়িতে থাকা অত্যন্ত জরুরি। তবে বাসায় বন্দি হয়ে থাকার কারণে অবসাদ কাজ করতে পারে। কঠিন এ সময়ে মানুষকে বাসায় থাকতে উৎসাহিত করার লক্ষ্যে বঙ্গ ইতোমধ্যে এর সকল সাবস্ক্রিপশন ফি মুক্ত করে দিয়েছে এবং সে ধারাবাহিকতায় দর্শকদের জন্য নিয়ে এসেছে জনপ্রিয় তারকাদের ঘরোয়া আমেজের মিউজিক্যাল শো, যেন দুশ্চিন্তা আর অনিশ্চয়তার এই মুহূর্তগুলোতে বাসায় থেকেও সবাই নিরাপদে বিনোদন উপভোগ করতে পারে।

Exit mobile version