Site icon চ্যানেল আই অনলাইন

ওয়ালটন ‘প্রিমো ইএফ৫’ নতুন স্মার্টফোনে যা আছে

ওয়ালটন ব্র্যান্ডের ‘প্রিমো ইএফ৫’ সিরিজে এবার যুক্ত হলো অ্যান্ড্রয়েড মার্শম্যালো অপারেটিং সিস্টেমে চালিত সাশ্রয়ী মূল্যের নতুন স্মার্টফোন ‘ইএফ৫-হার্ড টিপি’। মাত্র ৪ হাজার ৫৫০ টাকায় দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের নতুন এই স্মার্টফোনটি চলতি মাসের ১৭ তারিখ থেকে সারাদেশের ওয়ালটন প্লাজা ও ব্রান্ডেড আউটলেটে পাওয়া যাচ্ছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে ওয়ালটন জানায়, মাল্টিটাস্কিং বৈশিষ্ট্যের নতুন এই স্মার্টফোনের সবচেয়ে আকর্ষণীয় ফিচার হলো অত্যাধুনিক প্রযুক্তির ৩ স্তর বিশিষ্ট ডিসপ্লের ব্যবহার। যা মোবাইলের স্ক্রিনকে আঁচড় পড়া এবং ভেতরে ধুলাবালি প্রবেশ থেকে রক্ষা করবে। পাশাপাশি, বিভিন্ন ধরনের আঘাত থেকে সাধারণ ডিসপ্লের তুলনায় এই ফোনের ডিসপ্লেকে তিনগুণ বেশি সুরক্ষিত রাখবে। এছাড়াও, ২.৫ ডি কার্ভড গ্লাস ডিসপ্লে প্যানেল ব্যবহারের ফলে স্ক্রিন টাচে গ্রাহক আরো বেশি স্বাচ্ছন্দ্যবোধ করবেন।

স্মার্টফোনটিতে ১৫ দিনের রিপ্লেসমেন্ট গ্যারান্টি এবং ১ বছরের সার্ভিস ওয়ারেন্টি থাকছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতেত জানানো হয়েছে।

ওয়ালটন সেল্যুলার ফোন গবেষণা ও উন্নয়ন বিভাগের ডেপুটি ডিরেক্টর আরিফুল হক রায়হান বলেন, ‘ইএফ৫-হার্ড টিপি’ স্মার্টফোনে অত্যাধুনিক প্রযুক্তির ৩ স্তর বিশিষ্ট ডিসপ্লে প্যানেল থাকায় গ্রাহকদের আলাদা করে ‘স্ক্রিন প্রোটেকটর’ ব্যবহার করতে হবেনা। এতে করে গ্রাহকের যেমন অর্থ সাশয় হবে, তেমনই স্মার্টফোনে মিলবে বাড়তি সুরক্ষা।

‘৫ ইঞ্চি পর্দার এই ফোনে ব্যবহার করা হয়েছে ১.২ গিগাহার্জের কোয়াড কোর প্রসেসর, ৫১২ মেগাবাইট র্যাম, ৮ জিবি ইন্টারনাল মেমোরি ও ২৩০০ মিলিঅ্যাম্পিয়ার লিথিয়াম আয়ন ব্যাটারি। প্রয়োজনে ৬৪ জিবি পর্যন্ত মাইক্রো এসডি এক্সটারনাল মেমোরি কার্ডও ব্যবহার করা যাবে।’

তিনি বলেন, ‘এই স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে বিএসআই সেন্সর সমৃদ্ধ হাই ডেফিনেশনের ৫ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। এতে করে, ব্যবহারকারি উন্নতমানের ভিডিও ধারণ ও ছবি তোলার মাধ্যমে জীবনের বিশেষ মুহূর্তের স্মৃতিগুলো সহজেই সংরক্ষণ করতে পারবেন। পাশাপাশি, এলইডি ফ্লাশ থাকায় অন্ধকারে বা স্বল্প আলোতেও উন্নতমানের ভিডিও বা ছবি তুলতে সক্ষম হবেন। এছাড়াও, গ্রাহককে উন্নত ভিডিও কলের সুবিধা দিতে এই ফোনের ফ্রন্টে রয়েছে ২ মেগাপিক্সেল ক্যামেরা।’

উল্লেখ্য, ওয়ালটন গ্রাহকদের জন্য প্রতিনিয়ত বাজারে ছাড়ছে উচ্চ গুণগতমান ও অত্যাধুনিক ফিচারসমৃদ্ধ নতুন নতুন মডেলের স্মার্টফোন। দেশের সকল ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ডেট আউটলেটে ০% ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই সুবিধায় কেনা যায় যেকোনো মডেলের ওয়ালটন স্মার্টফোন। রয়েছে ১২ মাসের কিস্তি সুবিধাও। আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে দেশব্যাপী ছড়িয়ে আছে চার শতাধিক সার্ভিস সেন্টার ও পয়েন্ট।

Exit mobile version