Site icon চ্যানেল আই অনলাইন

এবার সড়ক দুর্ঘটনা রোধে বিজ্ঞাপনে তাসকিন

Advertisements

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ডানহাতি ফার্স্ট বোলার তাসকিন আহমেদ। বল হাতে ২২ গজের পিচে প্রতিপক্ষদের নাস্তানাবুদ করতে জুড়ি নেই সুদর্শন এই ক্রিকেটারের। খেলাধুলার বাইরে মাঝেমধ্যে এই তারকা ক্রিকেটারকে দেখা যায় বিজ্ঞাপন চিত্রে।

সেই ধারাবাহিকতায় নতুন একটি বিজ্ঞাপনে কাজ করছেন তাসকিন আহমেদ। এটি এসিআই মটরসের পণ্য ইয়ামা মোটর সাইকেলের। শনিবার রাজধানীর কোক স্টুডিওতে এই বিজ্ঞাপনটির শুটিং করেন তাসকিন, আজ (রোববার) উত্তরায় শেষদিনের মতো শুটিংয়ে অংশ নিয়েছেন।

তাসকিনকে নিয়ে এসিআই মটরসের এই বিজ্ঞাপনটি নির্মাণ করছেন মাহমুদ মাহিন। তরুণ এই নির্মাতা চ্যানেল আই অনলাইনকে জানান, ‘মোটরবাইকে রাস্তায় চলাচলের সময় ফোনে কথা বলা, রং রুটে গাড়ি চালানো ও হেলমেট ছাড়া গাড়ি চালানোর ফলে নিয়মিতই সড়ক দুর্ঘটনা ঘটে।

এমন গল্প নিয়ে তিনটি বিজ্ঞাপন নির্মাণ হচ্ছে। যেখানে তাসকিন ছাড়াও দেখা যাবে জোভান- তানজিন তিশা, শামীম হাসান সরকার-সালহা খানম নাদিয়া। আরেকটিতে দেখা যাবে অন্য দু’জনকে। সবগুলো বিজ্ঞাপনের শেষে জনসচেতনায় ও সড়ক দুর্ঘটনা রোধে কথা বলবেন তাসকিন।’

জানা গেছে, চলতি মাসেই বিজ্ঞাপনটি দেশের বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচারে আসবে। পাশাপাশি দেশব্যাপী নানা বিলবোর্ড ও সোশ্যাল মিডিয়ায় মোটর সাইকেলে সড়ক দুর্ঘটনা রোধে এই বিজ্ঞাপনটি প্রচার করা হবে।

Exit mobile version