চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এক সেলফিতে দুই বউ তুলসী ও পার্বতী

‘কাহানী ঘর ঘর কি’ এবং ‘কিউ কি সাস ভি কাভি বহু থি’ ভারতীয় সিরিয়ালের ধারা বদলে দিয়েছিল। সিরিয়াল দুটো দর্শকদের বিপুল জনপ্রিয়তা পেয়েছিল। সিরিয়ালগুলোর দুটি চরিত্র ‘তুলসী’ এবং ‘পার্বতী’ দর্শকমহলে সাড়া ফেলেছিল। এখনো তারা প্রকৃত নামের বদলে নাটকের নামেই সবার কাছে পরিচিত। আদর্শ এই দুই বউ যেন হয়ে উঠেছিল দর্শকদের পরিবারের সদস্য।

সম্প্রতি এক সেলফিতে দুই বউয়ের সঙ্গে ক্যামেরাবন্দী হয়েছেন একতা কাপুর নিজে। দিল্লীতে বালাজি টেলিফিল্মের একটি অ্যাপ উদ্বোধনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘কাহানী ঘর ঘর কি’র সাক্ষী তানোয়ার (পার্বতী) এবং ‘কিউ কি সাস ভি কাভি বহু থি’র স্মৃতি ইরানি (তুলসী)।

একতা কাপুর তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ‘তুলসী ও ‘পার্বতী’র সঙ্গে একটি সেলফি প্রকাশ করেন, যেখানে অনেক ভক্তই স্মৃতিকাতর হয়ে নানা মন্তব্য করেন। ভারতীয় ধারাবাহিকে ভিন্ন স্বাদ এনে দিয়েছিলেন একতা কাপুর। গত বৃহস্পতিবার তিনি ‘এএলটি বালাজি’ নামে একটি অ্যাপ উদ্বোধন উপলক্ষে পার্টির আয়োজন করেন। সেখানে পরবর্তী পাঁচটি সিরিয়ালের ঘোষণা করেন একতা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিমরাত কৌর, রাজকুমার রাও, রাম কাপুর, নির্মাতা হংসাল মেহতা, নাগেশ কুকুনুর এবং আরও অনেকে। টাইমস অব ইন্ডিয়া।