Site icon চ্যানেল আই অনলাইন

‘ড্র-কাণ্ডে’ উয়েফাকে ধুয়ে দিল রিয়াল মাদ্রিদ

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম ড্র বাতিল করে নতুন প্রতিপক্ষ নির্ধারিত হওয়ার পর অসন্তোষ প্রকাশ করেছে রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ। টুর্নামেন্টের অন্যতম ফেভারিট ও সর্বোচ্চবারের চ্যাম্পিয়ন ইউরোপিয়ান ফুটবলের গভর্নিং বডির বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগও তুলেছে।

চ্যাম্পিয়ন্স লিগের রাউন্ড অব সিক্সটিনের ড্র হয়েছে সোমবার রাতে। ড্রয়ে প্রথমে বেনফিকাকে প্রতিপক্ষ পেয়েছিল রিয়াল। কিন্তু সফটওয়্যার ত্রুটির কারণে উয়েফা ফের ড্র আয়োজন করে। তাতে পিএসজিকে প্রতিপক্ষ পেয়েছে লস ব্ল্যাঙ্কোসরা।

বিষয়টি নিয়ে বেশ চটেছেন রিয়াল কর্তারা। তাদের দাবি, সফটওয়্যার ভুলের ব্যাপারটি ডাহা মিথ্যা।

‘এটি সফটওয়্যারের ভুল নয়। দ্বিতীয়বার ড্রয়ের ব্যাপারটা সম্পূর্ণ ইচ্ছাকৃত। প্রথমবারেই আমাদের ড্র বৈধ ছিল।’ এমন বলছেন রিয়াল কর্তা, জানিয়েছে ইএসপিএন এফসি।

রিয়ালের প্রাতিষ্ঠানিক সম্পর্ক বিষয়ক ডিরেক্টর এমিলিও বাত্রাগেনো দ্বিতীয়বার ড্র আয়োজনের বিষয়টিকে একাধারে ‘দুঃখজনক, আশ্চর্যজনক এবং দুর্বোধ্য’ বলেছেন।

সভাপতি ফ্লোরেন্টিনো পেরেজের সুপার লিগ প্রজেক্টের কারণে সাম্প্রতিক দিনগুলিতে রিয়ালের সাথে খুব একটা ভালো সম্পর্ক যাচ্ছে না উয়েফার। রিয়ালের পাশাপাশি বার্সেলোনা-জুভেন্টাসও উয়েফার সুপার লিগ-বিরোধী উদ্যোগের বিরুদ্ধে শক্ত অবস্থানে। সেই সম্পর্কের উত্তাপে আর ঘি ঢালল চ্যাম্পিয়ন্স লিগের ড্র-কাণ্ড।

Exit mobile version