Site icon চ্যানেল আই অনলাইন

ঈদে চ্যানেল আইয়ে জোভান-মেহজাবীনের ‘প্রশ্রয়’

কিছুদিন আগেও আভার জীবন ছিল অন্যরকম। তবে শাহেদ তার জীবনে আসার পর সব সমীকরণ কেমন করে যেন বদলে গেছে। বলা যায়, শাহেদের প্রশ্রয়েই আভা তার জীবনের সবচাইতে কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়।

একমাত্র মেয়ে কঠিন অসুখের সাথে হাসিমুখে যুদ্ধ করে যাচ্ছে প্রতিদিন। কাকতালীয়ভাবে সেই একই রোগ শাহেদের শরীরেও ভর করেছে। অবশ্যই এই অসুখই ওদের এক করে; জীবনে নতুন সুখের বার্তা নিয়ে আসে। শাহেদের প্রশ্রয় পেয়ে আভা নতুন করে সব ভাবতে থাকে। যদিও প্রকৃতির চিত্রনাট্য ছিল ওদের ধারণারও বাইরে।

এমন গল্প নিয়ে তরুণ নির্মাতা রাফাত মজুমদার রিংকু নির্মাণ করেছেন ঈদের বিশেষ নাটক ‘প্রশ্রয়’। রুম্মান রশীদ খানের রচনায় এ নাটকে শাহেদ আহমেদের চরিত্রে জোভান এবং আভা চরিত্রে দেখা যাবে মেহজাবীন চৌধুরী’কে। এছাড়াও মিলি বাশার, অবিদ রেহান ও মানতাহা অ্যামেলিয়া বিশেষ চরিত্রে অভিনয় করেছেন।

ঈদের দ্বিতীয় দিন, সন্ধ্যা ৭টা ২০ মিনিটে, চ্যানেল আইয়ে প্রচারিত হবে নাটক ‘প্রশ্রয়’। চিত্রগ্রহণে রয়েছেন কামরুল ইসলাম শুভ।

নির্মাতাসূত্রে জানা গেছে, ‘অনেক আঁধার শেষে’ শিরোনামে একটি নতুন গানও তৈরি হয়েছে এ নাটকের জন্য। রবিউল ইসলাম জীবন-এর লেখা, কোনাল-এর গাওয়া এই গানটির সুর ও সংগীতায়োজন করেছেন শাহরিয়ার আলম মার্সেল।

Exit mobile version