Site icon চ্যানেল আই অনলাইন

ইমরানের গানের মডেল কলকাতার কৌশানী

যখনই নতুন নতুন গান নিয়ে হাজির হন ইমরান, তখনই তিনি চমক দেন। এর আগে প্রতিবারই এমনটা হয়েছে, এবারও তাই হলো! ইমরানের নতুন গান ‘ইশশ’-এর মডেল হলেন কলকাতার সুপরিচিত নায়িকা কৌশানী মুখোপাধ্যায়। যিনি বাংলাদেশেও পরিচিত।

গেল ৭ ও ৯ মে কলকাতার বিভিন্ন লোকেশনে ইমরান-কৌশানীর এই গানের শুটিং হয়েছে।

শুটিং সেরে ঢাকায় ফিরে চ্যানেল আই অনলাইনকে ‘চ্যানেল-আই সেরা কণ্ঠ’ খ্যাত এই গায়ক বলেন, কৌশানী পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকাদের একজন। এই প্রথমবার তার সঙ্গে কাজ করলাম। দুর্দান্ত হয়েছে কাজটি। আশা করছি দর্শক গান, ভিডিও ও আমাদের জুটিকে পছন্দ করবেন।

‘পারবো না আমি ছাড়তে তোকে’ ছবির মাধ্যমে ২০১৫ সালে ব্যাপকভাবে আলোচিত হন কৌশানী মুখোপাধ্যায়। এরপর ‘কেলোর কীর্ত ‘ ও ‘জিও পাগলা’ ছবি দুইটি দিয়ে আরো পরিচিতি পান তিনি। বাংলাদেশে আমদানি চুক্তিতে ছবি দুটি মুক্তি পেয়েছি। এছাড়া বাংলাদেশের পানীয় ‘কালার্স লেমন’র বিজ্ঞাপনে কাজ করেছিলেন তিনি।

যার ফলে এদেশের দর্শক কৌশানীকে তখনই ভালো ভাবে চিনেছিলেন। এই নায়িকা বলেন, ইমরানের গানের গলা দারুণ। তার সঙ্গে কাজ করে ভালো লেগেছে। আরো বলেন, বাংলাদেশের দর্শকের কাছে ইমরানের ‘ইশশ’ গানের মাধ্যমে নতুন করে আসার সুযোগ হচ্ছে। ভাবতেই ভীষণ ভাল লাগছে। আশা করছি, সবাই আমাদের জুটিকে গ্রহণ করবেন।

‘ইশশ’ গানের কথা লিখেছিলেন স্নেহাশীষ ঘোষ। সুর-সংগীত করেছেন ইমরান নিজেই। এই গানের ভিডিও নির্মাণ করেছেন কলকাতার টিভিওয়ালা মিডিয়া। গানটি প্রযোজনা করেছে বাংলাদেশের ধ্রুব মিউজক স্টেশন। জানা গেছে, আগামী ঈদে গানটি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।

Exit mobile version