Site icon চ্যানেল আই অনলাইন

‘আসল জয় হয়েছে ফুটবলের’

সভাপতি পদে প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র সংসদ সদস্য কামরুল আশরাফ খানকে ৩৩ ভোটের ব্যবধানে হারিয়ে টানা তৃতীয়বারের মতো বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক তারকা ফুটবলার কাজী সালাউদ্দিন। ১৩৪ ভোটারের মধ্যে ৮৩ জন তার পক্ষে রায় দিয়েছেন।

ফল ঘোষণার পর নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে কাজী সালাউদ্দিন বলেছেন সব মিলিয়ে আসল জয় হয়েছে ফুটবলের।

একজন ফুটবলার হিসেবে খেলার মাঠে কাজী মোহাম্মদ সালাউদ্দিন অসংখ্যবার হ্যাটট্রিক করেছেন। এবার তার সাংগঠনিক ক্যারিয়ারেও যোগ হলো ‘হ্যাটট্রিক’ শব্দটি। টানা তৃতীয়বার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচনে বিজয়ী হলেন এই ফুটবল লিজেন্ড। দ্রুততম সময়ের মধ্যে সভাপতি পদের নির্বাচনী ফলাফল জানিয়ে দেয় ইলেকশন কমিশন।

সবকিছু ছাপিয়ে বাফুফের এই নির্বাচনে সবচেয়ে আলোচিত বিষয় হয়ে উঠেছিলো সভাপতি পদ। টানটান উত্তেজনা শেষ করে ফলফল গেছে পুরনো সভাপতির পক্ষে। তিনি নিজেও মনে করেন আসল জয় হয়েছে ফুটবলের।

বাফুফে সভাপতি কাজী মোহাম্মদ সালাউদ্দিন বলেন, এটা প্রমাণ করে দিয়েছে যে ফুটবল সবচেয়ে বড়। ফুটবলের পরে সত্যিবাদী সবচেয়ে বড়। আপনাদের সাপোর্টের জন্য সকলকে আমি ধন্যবাদ জানাই।

“আমাকে থার্ড টাইম যে দায়িত্ব দিয়েছে, তাতে আমার উপর আরও বেশি প্রেসার আছে। আমি আগেও বলেছি যে এটাই আমার ফাইনাল টার্ম। আমি যতখানি পারি গুছিয়ে যাবো। আমার যতটুকু কাজ বাকি ছিলো আমি ইনশাল্লাহ শেষ করবো।”

প্রথমবারের মতো ফুটবলের নির্বাচনী লড়াইয়ে নেমে ৫০ ভোট পেয়েছেন বাঁচাও ফুটবলের সভাপতি প্রার্থী। নির্বাচন নিয়ে কোনো অভিযোগ নেই তার। জানিয়েছেন, নির্বাচিত কমিটি চাইলে তিনি সহযোগিতা দিতে রাজি।

পরাজিত সভাপতি প্রার্থী কামরুল আশরাফ খান এমপি বলেন, এই নির্বাচন ফেয়ার হয়েছে। যারা নির্বাচিত হয়েছে তারা যদি আমাকে রাখতে চায়, আমি আগেও যা বলছি আমি সহযোগিতা করতে চাই, এখনও তাই বলবো।

সহ-সভাপতি পদেও কাজী সালাউদ্দিনের সম্মিলিত পরিষদের জয়জয়কার। সবচেয়ে বেশি ৯২ ভোট পেয়ে নির্বাচিত হন কাজী নাবিল আহমেদ। বাদল রায় ৭৩, মহি উদ্দিন মহি ৭২ ভোট। আর স্বতন্ত্র প্রার্থী হিসেবে ৬৬ ভোট পেয়ে নির্বাচিত হন তাবিথ আউয়াল।

Exit mobile version