চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

৬৫০০ তালিকাভুক্ত প্রপার্টি নিয়ে বিপ্রপার্টি চট্টগ্রামে

প্রপার্টি কেনা, বেচা, ভাড়া দেয়া এবং ভাড়া নেয়ার জন্য প্রায় ৬৫০০ তালিকাভুক্ত প্রপার্টি নিয়ে বন্দর নগরী চট্টগ্রামে আসছে দেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডট কম লিমিটেড।   

ঝামেলামুক্ত এবং বিশ্বস্ততার সাথে প্রপার্টি লেনদেন নিশ্চিত করতে আগামী সপ্তাহে এই রিয়েল এস্টেট মার্কেটপ্লেস চট্টগ্রামে তাদের কার্যক্রম সম্প্রসারিত করছে।

চট্টগ্রামে এতদিন বিপ্রপার্টি উপস্থিত ছিল সীমিত পরিসরে। এই অফিস ওপেনিং এর মধ্য দিয়ে চট্টগ্রামে পূর্ণাঙ্গ সার্ভিস চালু করতে যাচ্ছে বিপ্রপার্টি ডট কম।

এই উপলক্ষে ২৯ অক্টোবর ২০১৯ তারিখে প্রতিষ্ঠানটি তাদের চট্টগ্রাম অফিসে গ্রাহক এবং অংশীদারদের অভ্যর্থনা জানাবে। সেখানে তারা প্রপার্টিতে বিনিয়োগের বিষয়ে আবাসন বিশেষজ্ঞদের সাথে আলোচনা করতে পারবেন।

বিজ্ঞাপন

চট্টগ্রামের এরিয়া ম্যানেজার আফতাব উদ্দিনের নেতৃত্বে একটি দক্ষ ও মেধাবী টিম এখানে কাজ করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের সাথে উপস্থিত থাকবেন বিপ্রপার্টির সিইও মার্ক নসওয়ার্দি, জেনারেল ম্যানেজার রেজবিন আহসান, মার্কেটিং ম্যানেজার মাহজাবীন চৌধুরী এবং হেড অব রিলেশন মিজান-উল-মাওলা।

বিপ্রপার্টি সিইও মার্ক নসওয়ার্দি বলেন,আমাদের গবেষণা অনুযায়ী, চট্টগ্রামে সম্পত্তির চাহিদা অনেক বেশি। তাই গ্রাহকদের রিয়েল এস্টেট সম্পর্কিত কার্যক্রমকে আরো সহজ করতে চট্টগ্রামে আমরা আমাদের কার্যক্রমকে সম্প্রসারিত করার সিদ্ধান্ত নিয়েছি।

প্রযুক্তির মাধ্যমে বাংলাদেশের রিয়েল এস্টেট খাতে ইতিবাচক পরিবর্তন এনেছে দেশের সবচেয়ে বড় রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম। এখন থেকে চট্টগ্রামের প্রপার্টি ক্রেতা-বিক্রেতা এবং বাড়িওয়ালা-ভাড়াটিয়াদের রিয়েল এস্টেট সম্পর্কিত কাজ আরো সহজ হবে।

মার্কেটপ্লেসটির গ্রাহকরা এখন নিজের বাড়িতে বসেই ৩৬০ ডিগ্রী ভার্চুয়াল ট্যুরের মাধ্যমে তালিকাভুক্ত প্রপার্টিগুলো দেখতে পারবেন। বিপ্রপার্টি শুধু সেসব প্রপার্টিকেই যাচাই-বাছাই করে তালিকাভুক্ত করে যেগুলোর কোন আইনি জটিলতা নেই। এটি গ্রাহকদের বিনামূল্যে আইনি এবং আর্থিক পরামর্শ দিয়েও সাহায্য করে।

বিজ্ঞাপন