চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

৫২ কোটি রুপি সংগ্রহ করেছে ‘আই ফর ইন্ডিয়া’ কনসার্ট

করোনাভাইরাস মোকাবেলার জন্য অর্থ সংগ্রহ করতে বলিউড ও হলিউড তারকাদের অংশগ্রহণে রবিবার ফেসবুক লাইভে অনুষ্ঠিত হয়েছে অনলাইন ফান্ড রাইজিং কনসার্ট ‘আই ফর ইন্ডিয়া’। এই উদ্যোগের মাধ্যমে এখন পর্যন্ত ৫২ কোটি রুপি সংগ্রহ করা হয়েছে বলে জানিয়েছেন কনসার্টের অন্যতম আয়োজক করণ জোহর।

টুইটারে করণ লিখেছেন, আমাদের হৃদয় থেকে আপনাদের হৃদয়ে। ধন্যবাদ কনসার্ট দেখার জন্য। ধন্যবাদ সাড়া দেয়ার জন্য।ধন্যবাদ দান করার জন্য। কনসার্ট হিসেবে শুরু হলেও এটা একটা পদক্ষেপ। আসুন নিরাপদ, সুস্থ এবং শক্তিশালী ভারত গড়ি। আই ফর ইন্ডিয়া। প্লিজ ডোনেট করুন।’

বিজ্ঞাপন

গান, নাচ, কবিতার পাশাপাশি তারকারা এই কনসার্টে শ্রমিক, দিনমজুর, অনাহারে থাকা মানুষদের কথা বলেছেন। এছাড়াও শিশু নির্যাতন ও নারী নির্যাতনের প্রসঙ্গও উঠেছে কনসার্টে।

বিজ্ঞাপন

রবিবার ভারতের সময় সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হওয়া এই কনসার্টটি একসঙ্গে দশ হাজারের বেশি মানুষ দেখেছেন। ৭০ জনের বেশি তারকা অংশ নিয়েছেন এই কনসার্টে।

চার ঘণ্টা আঠারো মিনিটের এই কনসার্টে আমির খান, শাহরুখ খান, ঐশ্বরিয়া, অক্ষয় কুমার, রণবীর সিং, হৃতিক, প্রিয়াঙ্কা, ক্যাটরিনা, আলিয়া, বিরাট কোহলির পাশাপাশি ছিলেন উইল স্মিথ এবং মিক জ্যাগারের মতো আন্তর্জাতিক তারকারাও।

‘আই ফর ইন্ডিয়া’ কনসার্টের মাধ্যমে সংগ্রহীত অর্থ গিভইন্ডিয়া পরিচালিত ফান্ডের মাধ্যমে সরাসরি চলে যাবে করোনাভাইরাসে আক্রান্তদের পরিবারের হাতে।