চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

৫ম দিনের ঈদ আয়োজন: যা থাকছে চ্যানেল আইয়ে

ঈদের ৫ম দিন তারকাদের আড্ডা, গেম শো, গানের অনুষ্ঠান ছাড়াও রয়েছে চলচ্চিত্র, টেলিফিল্ম ও নাটক

চলছে ঈদুল ফিতরে চ্যানেল আইয়ের ৮ দিনব্যাপী অনুষ্ঠানমালা। প্রতিদিনই থাকছে শীর্ষ নির্মাতাদের নির্মাণে এবং শীর্ষ শিল্পীদের অভিনয়ে নতুন নাটক, টেলিফিল্ম, গানের অনুষ্ঠান, তারকাদের আড্ডা, গেম শো, রান্নার অনুষ্ঠান এবং কৃষকের ঈদ আনন্দ।

তারই ধারাবাহিকতায় ঈদের পঞ্চম দিন তারকাদের আড্ডা, গেম শো, গানের অনুষ্ঠান ছাড়াও রয়েছে চলচ্চিত্র, টেলিফিল্ম ও নাটক:

বিজ্ঞাপন

চলচ্চিত্র:
দারুচিনি দ্বীপ: মূল গল্প হুমায়ূন আহমেদ। চিত্রনাট্য ও পরিচালনা তৌকীর আহমেদ। অভিনয়ে আসাদুজ্জামান নূর, মম, রিয়াজ, বিন্দু, ইমন, মুনমুন, মোশাররফ করিম প্রমুখ। ঈদের ৫ম দিন সকাল ১০টা ১৫ মিনিটে ছবিটি দেখতে পারবেন।

টেলিছবি:

হাবলংগের বাজার: রচনা ও পরিচালনা হুমায়ূন আহমেদ। অভিনয়ে জাহিদ হাসান, মাহফুজ আহমেদ, মেহের আফরোজ শাওন, ফারুক আহমেদ, শামীমা নাজনীন প্রমুখ। দেখানো হবে ঈদের পঞ্চম দিন দুপুর ২ টা ৩০ মিনিটে।

চড়ুইভাতি: রচনা আনিসুল হক, পরিচালনায় মোস্তফা সরয়ার ফারুকী। অপি করিম, মারজুক রাসেল, ইলোরা গহর। দেখানো হবে ঈদের পঞ্চম দিন বিকেল ৪টা ৩০ মিনিটে।

নাটক:
রাত ৭টা ৪০ মিনিটে প্রচার হবে নাটক ‘পথে হলো দেরি’। দয়াল সাহা রচিত নাটকটি পরিচালনা করেছেন প্রীতি দত্ত। অভিনয়ে ইরফান সাজ্জাদ ও জাকিয়া বারি মম।

মাসুম রেজার রচনায় ও সালাহউদ্দিন লাভলুর পরিচালনায় নাটক কমেডি নাটক ‘দি কাউ বয়‘তে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সুষমা সরকার ও আ খ ম হাসান। প্রচার হবে রাত ০৯:৩৫ মিনিটে।

এছাড়াও রয়েছে প্রতিদিনের ধারাবাহিক নাটক ‘রেখা’। আট পর্বের এই ধারাবাহিকটিতে অভিনয় করেছেন আফজাল হোসেন ও অপি করিম। দেখা যাচ্ছে প্রতিদিন সন্ধ্যা ৬টা ১০ মিনিটে।