চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

৪ বছরপূর্তি ও সেইলরের বৈশাখী আয়োজন

বর্ষপূর্তি উপলক্ষে সকল আউলেটে ‘৩০ থেকে ৬০ ভাগ ছাড়ে’ নির্ধারিত পণ্য কেনাকাটার সুযোগ…

৪ বছরপূর্তি করলো উৎসব কিংবা ঋতু অনুযায়ি পোশাক তৈরি করে ফ্যাশন ট্রেন্ডে ক্রেতাদের কাছে জনপ্রিয়তা পাওয়া ব্র্যান্ড সেইলর। এ উপলক্ষে ১৪ এপ্রিল পর্যন্ত সেইলরের সকল আউলেটে ৩০ থেকে ৬০ ভাগ ছাড়ে নির্ধারিত পণ্য কেনাকাটার সুযোগ থাকছে।

২০১৫ সালের ৩ এপ্রিল যাত্রা শুরু করা সেইলর অভিজ্ঞ ডিজাইনারদের তৈরি বৈচিত্র্যময় পোশাকের ডিজাইন, ফিটিংস, ক্রেতা সেবা দিয়ে ফ্যাশন সচেতনদের মাঝে ইতোমধ্যে জায়গা করে নিয়েছে। বর্ষপূর্তি উপলক্ষে ৫ এপ্রিল যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্টে আড়ম্বরপূর্ণ বৈশাখী ফ্যাশন শো দিয়ে সেইলর উদযাপন করলো তাদের চার বছর!

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বর্ষপূর্তির আয়োজন হিসাবে ওইদিন সন্ধ্যায় অনুুষ্ঠিত হয় বৈশাখী ফ্যাশন প্রিভিউ। দেশসেরা র‌্যাম্প মডেলরা পৃথক পৃথক পোশাকে ফ্যাশন কিউতে তুলে ধরেন বিভিন্ন থিমের নতুন কালেকশনস। পাশাপাশি চিরকুট ব্যান্ডের মনোমুগ্ধকর গানে কেটে যায় বাকি সময়।

পোশাক রপ্তানির স্বনামধন্য প্রতিষ্ঠান ইপিলিয়ন এর এই রেডি টু ওয়ার ব্র্যান্ডটি মূলত: তারুণ্য নির্ভর ফ্যাশন ব্র্যান্ড। সেইলরের ৪র্থ বর্ষপূর্তি এবং সেইলরের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে প্রধান পরিচালনা কর্মকর্তা (সিওও) রেজাউল কবির জানান, ‘সেইলর তারুণ্যের জন্য সর্বশেষ ফ্যাশন ট্রেন্ড পোশাকের ক্যানভাসে তুলে ধরার কাজটাই করছে। কোন ক্রেতা যদি পন্যের গুনগত মান নিয়ে সুন্তুষ্ট না থাকেন তাহলে যেকোন সময় সেইলর সেই পণ্য পরিবর্তন করে থাকে। সেইলর সবসময় ক্রেতাদের সর্বোচ্চ মানের ভোক্তা অধিকার সেবা প্রদানে সচেষ্ট। পাশাপাশি সেইলর ক্রেতাদের কেনাকাটায় স্বাচ্ছন্দ্য দিতে তৈরি করছে নতুন নতুন বিশাল ফ্ল্যাগশিপ স্টোর।

ফ্যাশন শোর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইপিলিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রিয়াজ উদ্দিন আল মামুনসহ ব্যবসায়িক প্রতিনিধিবৃন্দ। অভিজ্ঞ ডিজাইনারদের তৈরি বৈচিত্র্যময় পোশাক নিয়ে ময়মনসিংহ, কুমিল্লা, চট্টগ্রাম এবং ঢাকাসহ মোট ১৩টি আউটলেট এখন সেইলরের।