চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

৪ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে তারকাবহুল ‘পাপ-পুণ্য’

‘মনপুরা’ খ্যাত জনপ্রিয় চিত্রপরিচালক গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত সিনেমা ‘পাপ পুণ্য’ মুক্তির জন্য প্রস্তুত হয়ে আছে। সিনেমাটি আগেই সেন্সর ছাড়পত্র পেয়েছে। ২০২২ সালের ৪ ফেব্রুয়ারি ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ সিনেমাটি সিনেমা হলে মুক্তি দেয়া হবে।

ইমপ্রেস টেলিফিল্মের উপদেষ্টা ও সিনেমাটির নির্বাহী প্রযোজক আবু শাহেদ ইমন খবরটি নিশ্চিত করে বলেন, ৪ অক্টোবর পাপ-পুণ্য মুক্তি দেয়া হবে। আগেই সিনেমাটির মুক্তির জন্য যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছিল, কিন্তু করোনার কারণে সম্ভব হয়নি।

চলচ্চিত্রের বর্তমান অবস্থা উত্তরণে যেমন সিনেমা দরকার ‘পাপ-পুণ্য’ তেমনই এক সিনেমা উল্লেখ করে মনপুরা ও স্বপ্নজাল খ্যাত পরিচালক গিয়াস উদ্দিন সেলিম বলেন, আগে দুটি সিনেমা বানিয়েছি সেখান থেকে এটি সম্পূর্ণ আলাদা ফরম্যাটে বানানো।

বিজ্ঞাপন

৭০ বছরের বাংলা ছবির ইতিহাসে ‘পাপ-পুণ্য’ হতে যাচ্ছে একটি গুরুত্বপূর্ণ সিনেমা। পরিচালক বলেন, চলচ্চিত্রের এই দুর্দিনে ইমপ্রেস টেলিফিল্ম এমন সিনেমা প্রযোজনা করছে, এজন্য প্রতিষ্ঠানটিকে সাধুবাদ জানাই।

‘পাপ-পুণ্য’ ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, আফসানা মিমি, ফজলুর রহমান বাবু, ফারজানা চুমকি, শাহনাজ সুমি, মামুনুর রশিদ, গাউসুল আলম শাওন প্রমুখ।

২০১৯ সালের আগস্টে শুরু হয়েছিল তারকাবহুল সিনেমা ‘পাপ-পুণ্য’র শুটিং। একটানা শুটিংয়ের মাধ্যমে মাত্র এক মাসেই শেষ হয় সিনেমাটির শুটিং। চলতি বছরের জানুয়ারিতে সেন্সর বোর্ডে জমা দেওয়ার পর বিনা কর্তনে ছাড়পত্র পায়, সেইসঙ্গে হয় প্রশংসিত ‘পাপ-পুণ্য’।

বিজ্ঞাপন