চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিপুল পরিমাণ অস্ত্র-গোলাবারুদসহ ৪৩ জলদস্যুর আত্মসমর্পণ

কক্সবাজারের মহেশখালী ও কুতুবদিয়া উপকূলীয় এলাকার ৬ জলদস্যু বাহিনীর ৪৩ জন সদস্য আত্মসমর্পণ করেছেন। এসময় তারা ৯৪টি অস্ত্র ও ৭ হাজার ৬৩৭টি গোলাবারুদ হস্তান্তর করে।

শনিবার দুপুর ১২ টার দিকে মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে স্বরাষ্ট্রমন্ত্রী মোঃ আসাদুজ্জামান কামালের উপস্থিতে র‌্যাবের এক সমাবেশে জলদস্যুরা আত্মসমর্পণ করে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এসময় র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ, পুলিশের চট্টগ্রাম বিভাগীয় কর্মকর্তা খন্দকার গোলাম ফারুক, কক্সবাজার-২ আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক, কক্সবাজার জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমানসহ অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশে মহেশখালীর আন্জু বাহিনীর ১০ জন সদস্য ২৪টি অস্ত্র ও ৩৪৫টি গোলাবারুদ, রমিজ বাহিনীর ২ জন সদস্য ৮টি অস্ত্র ও ১২০টি গোলাবারুদ, নুরুল আলম ওরফে কালাবদা বাহিনীর ৬ জন সদস্য ২৩টি অস্ত্র ও ৩৩৩টি গোলাবারুদ,  জালাল বাহিনীর ১৫ জন সদস্য ২৯টি অস্ত্র ও ৬ হাজার ৭৯৮টি গোলাবারুদ, আয়ুব বাহিনীর ৯ জন সদস্য ৯টি অস্ত্র ও ৩৭টি গোলাবারুদ এবং আলাউদ্দিন বাহিনীর ১ জন সদস্য ১টি অস্ত্র ও ৪টি গোলাবারুদসহ আত্মসমর্পণ করে।

Bellow Post-Green View