চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

২ বছর পর আসছে আরফিন রুমি-জাহিদ আকবর জুটির গান

গীতিকার জাহিদ আকবেরর লেখা অনেক গানে কণ্ঠ দিয়েছেন সংগীত তারকা আরফিন রুমি। বেশিরভাগ গান জনপ্রিয়তা পেয়েছিল। শুধু তাই নয়, গ্রহণযোগ্যতা তৈরি হয়েছিল আরফিন রুমি-জাহিদ আকবর জুটির।

সর্বশেষ বছর দুয়েক আগে জাহিদ আকবরের লেখা গানে কণ্ঠ দিয়েছিলেন রুমি। বিরতি ভেঙে ২ বছর পর আসছে এ জুটির নতুন গান।

বিজ্ঞাপন

রুমির জন্য জাহিদ আকবরের লেখা নতুন এ গানের নাম ‘গভীরে নামি’। যে গানের সুর ও সংগীতায়োজন করেছেন শিল্পী রুমি নিজেই। তার সঙ্গে দ্বৈত কণ্ঠে গেয়েছেন সাবরিনা।

ঈদুল আজহা উপলক্ষে ৫ আগস্ট মিউজিক ভিডিও হিসেবে গানটি প্রকাশ করবে ধ্রুব মিউজিক স্টেশন। রোমান্টিক গল্পে এ গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী।

হাবিবের ‘ডুব’, ন্যানসির ‘দুদিকেই বসবাস’, ইমরানের আরাধনা, কাজী শুভর মন পাঁজরে গানগুলোর গীতিকার জাহিদ আকবর বলেন, ব্যক্তিগত কারণে রুমি এতদিন গান থেকে দূরে থাকলেও আমার কাছে গান চাইতেন। বলতেন, শিগগির আবার আমাদের একসঙ্গে গান হবে।

তিনি বলেন, রুমির সঙ্গে আমার বোঝাপড়া চমৎকার। সেজন্য আমাদের বেশিরভাগ গানই শ্রোতারা পছন্দ করেছেন। বছর দুয়েক পর আবার বড় মিউজিক প্রতিষ্ঠানের ব্যানারে আমাদের গান আসছে।

প্রসঙ্গত, জাহিদ আকবরের লেখা আরফিন রুমির জনপ্রিয় কয়েকটি গান হচ্ছে প্রিয়তমা, ভেজা ভেজা হাওয়াতে, কিছু কথা আকাশে পাঠাও, কি যে শূন্য শূন্য লাগে, মন রাখো পাঁজরে ইত্যাদি।

Bellow Post-Green View